,

অবৈধ আতশবাজি কারখানায় আগুন, নিহত ১৭

image-9496-1516514403

আন্তর্জাতিক ডেস্ক: ভারতের নয়াদিল্লিতে একটি আতশবাজি কারখানায় অগ্নিকাণ্ড ওবিস্ফোরণে সাত নারীসহ অন্তত ১৭ জন নিহত হয়েছেন। শনিবার রাতের এই দুর্ঘটনায় আরও বেশ কয়েকজন অগ্নিদদ্ধ হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। দিল্লি পুলিশের বরাত দিয়ে জানানো হয়, ভাবনা শিল্প এলাকার একটি তিনতলা ভবনে অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনা ঘটে। অবৈধভাবে আতশবাজি বানানো আর গুদামজাতের জন্য ভবনটি ব্যবহার হতো। দুর্ঘটনার সময় ভেতরে ৫০ জনের মতো শ্রমিক আটকা পড়েন। ফলে ঘটনাস্থলেই পুড়ে ও দমবন্ধ হয়ে মারা যান ১৭ জন। অগ্নিদগ্ধ অবস্থায় অন্যান্য শ্রমিকদের উদ্ধার করা হয়। দুর্ঘটনার মূল কারণ জানা না গেলেও, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- অসর্তকতায় আতশবাজির বারুদে আগুন লাগায় এই দুর্ঘটনা ঘটে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd