January 21, 2018
অরিন্দম শীলের বালিঘরের জয়া

বিনোদন ডেস্ক: কলকাতার জনপ্রিয় নির্মাতা অরিন্দম শীল নির্মাণ করছেন ছবি ‘বালিঘর’। আর এতে নায়ক হিসেবে থাকছেন আরিফিন শুভ। সঙ্গে রয়েছেন নুসরাত ইমরোজ তিশা। কয়েক দিন ধরেই গণমাধ্যমে এমন খবর প্রকাশিত হচ্ছে। এরই মাঝে জানা গেল বাংলাদেশের আরেক অভিনেত্রী কাজী নওশাবা আহমেদও থাকছেন এ ছবিটিতে। শনিবার রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আয়োজন করা হয়েছিল সংবাদ সম্মেলনের। আর সেখানেই জানা গেল অভিনেত্রী হিসেবে নওশাবার নামসহ অন্যদের নাম। এছাড়া আয়োজিত সংবাদ সম্মেলনে ছবিটি যৌথ প্রযোজনায় নির্মিত হবে বলে উল্লেখ করে ঢাকার বেঙ্গল ক্রিয়েশনস ও কলকাতার নাথিং বিয়ন্ড সিনেমার মধ্যে আনুষ্ঠানিক একটি চুক্তিও স্বাক্ষরিত হয়েছে। অরিন্দম শীলের ছবিতে অভিনয় প্রসঙ্গে নওশাবা বলেন, এটা আমার জন্য অবশ্যই সৌভাগ্যের। তার মতো বড় নির্মাতার সঙ্গে কাজ করতে সব অভিনয়শিল্পীরই আগ্রহ থাকে। বন্ধুত্বের গল্প বলবে ছবিটি। চেষ্টা করব এখানে যে চরিত্রটিতে আমি অভিনয় করব সেটি যেন ভালোভাবে তুলে ধরতে পারি। ছবিটিতে জয়া চরিত্রে অভিনয় করবেন নওশাবা। চরিত্রটি প্রসঙ্গে তিনি বলেন, বালিঘরে আমি জয়া চরিত্রে অভিনয় করছি। এর বেশি এখনই কিছু বলা যাবে না। এখানে যারা কাজ করছেন তাদের মধ্যে চলচ্চিত্রে আমি সবচেয়ে নবীন। তাই কিছুটা টেনশনও লাগছে। তবে আশা করি, চরিত্রটি আমি ভালোভাবেই ফুটিয়ে তুলতে পারব।
পশ্চিমবঙ্গের কথাসাহিত্যিক সুচিত্রা ভট্টাচার্য রচিত ‘ঢেউ আসে ঢেউ যায়’ উপন্যাস অবলম্বনে ‘বালিঘর’ নির্মিত হবে বালিঘর। এতে অভিনয়শিল্পী হিসেবে আরও রয়েছেন কালকাতার আবির চ্যাটার্জি, পার্নো মিত্র, রাহুল ব্যানার্জি, ও অনির্বাণ ভট্টাচার্য। ছবিটির সঙ্গীত পরিচালনা করবেন ভারতের বিক্রম ঘোষ ও বাংলাদেশের চিরকুট। চিত্রগ্রাহক হিসেবে থাকবেন ভারতের সৌমিক হালদার। বাংলাদেশ এবং ভারতের সরকারি অনুমোদন সাপেক্ষে আগামী এপ্রিল নাগাদ শুটিং শুরু হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

Spread the love


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com