July 9, 2018
অস্ত্রসহ গ্রেফতার আসামী ছাড়: বেগমগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) মাহবুব মোরশেদের বিরুদ্ধে তদন্ত শুরু

প্রতিনিধি: অস্ত্রসহ গ্রেফতার দুই আসামিকে অনৈতিক সুবিধা নিয়ে ছেড়ে দেয়ার অভিযোগে নোয়াখালীর বেগমগঞ্জ মডেল থানা থেকে প্রত্যাহারকৃত ওসি(তদন্ত) মাহবুব মোরশেদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে তদন্ত কমিটি। কমিটি ইতিমধ্যে তার বিরুদ্ধে উত্থাপিত অভিযোগের তথ্য উপাত্ত সংগ্রহ করেছেন। আগামীকাল মঙ্গলবার তদন্ত কমিটি পুলিশ সুপার বরাবর রিপোর্ট প্রদানের কথা রয়েছে।
সোমবার দুপুরে দুই সদস্য বিশিষ্ট তদন্ত কমিটির প্রধান ও নোয়াখালী অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহীন বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার জীরতলী থেকে অস্ত্রসহ দুই আসামিকে গ্রেফতার করে বেগমগঞ্জ মডেল থানায় নিয়ে আসেন ওসি (তদন্ত) মাহবুব মোরশেদ। কিন্তু অনৈতিক সুবিধা নিয়ে কয়েকঘণ্টার মধ্যেই দুই আসামিকে থানা থেকে ছেড়ে দেয় মাহবুব। বিষয়টি পুলিশ সুপার ইলিয়াছ শরীফ স্যারের নজরে এলে তিনি মাহবুব মোরশেদকে পুলিশ লাইনে প্রত্যাহার ও তদন্তের নির্দেশ দেন। তদন্ত কমিটি ইতিমধ্যে কাজ শুরু করেছে বলেও জানান অতিরিক্ত পুলিশ সুপার।
এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, বেগমগঞ্জ মডেল থানায় যোগদান করার পর থেকেই ওসি(তদন্ত) মাহবুব মোরশেদের বিরুদ্ধে বিভিন্ন সময় গ্রেফতার বাণিজ্য, সাধারণ মানুষকে হয়রানিসহ নানা অভিযোগ রয়েছে।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com