February 3, 2018
আমি আপনাদের পাশে আছি: কোম্পানীগঞ্জে ওবায়দুল কাদের

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: বাংলাদেশ আ’লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ এ গণসংযোগ করেছেন। শুক্রবার বিকালে তিনি কোম্পানীগঞ্জ উপজেলার ১নং সিরাজপুর ইউনিয়নে এ গণসংযোগ করেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের প্রথমে উপজেলার সিরাজপুর ইউনিয়নের বিরাহিমপুরের মিরের পুলে অপেক্ষমান নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে দেখা করেন। এরপর একে একে হাবিবপুর বাজার, লোহারপুল, শাহজাদপুরের জালিয়া পুকুর (বিদ্যানগর) ও পাটওয়ারীহাটে অবস্থানরত নেতাকর্মী ও সাধারণ মানুষের সাথে সাক্ষাত করে কবিরহাট উপজেলার সৌদিয়া বাজারের উদ্দেশ্যে চলে যান। গণসংযোগ কালে ওবায়দুল কাদের এলাকার উন্নয়ন কর্মকান্ডসহ নেতাকর্মী ও সাধারণ মানুষের খোঁজ খবর নেন। এসময় মন্ত্রী উপস্থিত নেতাকর্মী ও সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, এলাকার উন্নয়নের স্বার্থে আপনাদের কোন চাওয়া পাওয়া থাকলে আমাকে অবহিত করবেন। আমি আপনাদের জন্য আছি। এলাকার উন্নয়ন কর্মকান্ড কিছু অবশিষ্ট থাকলে তা অচীরেই সম্পন্ন করা হবে। ওবায়দুল কাদের দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এলাকার সাধারণ মানুষ যেন শান্তিতে থাকতে পারে সেদিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। কোন অপ্রীতিকর ঘটনা যাতে না ঘটে সেদিকে খেয়াল রাখার জন্য তিনি তাগিদ দেন। গণসংযোগ চলাকালে কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান বাদল, কোম্পানীগঞ্জ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক নূর নবী চৌধুরী, জেলা আ’লীগের শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম ও উপজেলা যুবলীগের যুগ্ম-সম্পাদক নাজিম উদ্দিন মিকনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com