,

আলিয়া ভাটের সঙ্গে প্রেম করছেন রণবীর

বিনোদন ডেস্ক: দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ ও মাহিরা খানের পর এবার বলিউড সুন্দরী আলিয়া ভাটের প্রেমে পড়লেন বি–টাউনের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ রণবীর কাপুর। পরিচালক মহেশ ভাটের কন্যা বা রণবীরের কেউই এ সম্পর্ক নিয়ে মুখ না খোলেননি। তবে এরই মধ্যে জল্পনা ছড়িয়ে পড়েছে। বর্তমানে আলিয়া-রণবীর দুজনেই অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ চলচ্চিত্রের শুটিংয়ে ব্যস্ত। শোনা যাচ্ছে, সেখানেই নাকি তাদের সম্পর্ক বন্ধুত্ব থেকে আরও অনেক দূর এগিয়ে গেছে।
আলিয়া-রণবীর একে–অপরের বাড়িতে ঘন ঘন যাতায়াত করছেন। সেখানে তারা খানিকটা সময় কাটাচ্ছেন। গত ৩১ জানুয়ারি রাত ১১টার দিকে রণবীরকে আলিয়ার বাড়িতে ঢুকতেও দেখা গেছে। গুঞ্জন আছে, ওই রাতে প্রবেশের পর আলিয়ার বাড়ি থেকে রণবীর বেরিয়েছেন পর দিন সকালে। অবশ্য এ নিয়ে দুজনে মুখ খোলেননি।
এই প্রথম নয়, এর আগেও নাকি এভাবে আলিয়া-রণবীর সময় কাটিয়েছেন। তবে এক্ষেত্রে ক্যামেরার চোখ ফাঁকি দিতে তারা অভিনব কৌশলও অবলম্বন করছেন। দুজনেই নিজেদের গাড়িকে পরে বাড়িতে ফেরতও পাঠিয়ে দিচ্ছেন। ক্যাটরিনার সঙ্গে প্রেম করার সময়ও একই কৌশল অবলম্বন করতেন। আর তাই দুজনের ভক্তদের মধ্যেও এ সম্পর্ক নিয়ে জল্পনা তুঙ্গে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd