April 2, 2017
একি নি:শংস বর্বরতা!

প্রতিনিধি:নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক অজ্ঞাত ব্যক্তির উপর নি:শংস বর্বরতা চালিয়েছে অজ্ঞাত খুনিরা। খুনিরা তাকে খুন করেই খ্যান্ত হয়নি তারা ওই ব্যক্তির হাত পায়ের রগ কেটে, ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মাথার খুলি ও দুই চোখ উপড়ে বিবস্ত্র অবস্থায় ফেলে যায়। এমন পৈশাচিক হত্যাকান্ড দেখে হতবাক স্থানীয়রা। শনিবার সকালে চরওয়াপদা ইউনিয়নের চরকাজী মোখলেছ গ্রামের শাহবাজপুর সমাজের আবুল হাসেমের বাদাম ক্ষেত থেকে অজ্ঞাত এই ব্যক্তির (৪০) লাশ উদ্ধার করে পুলিশ।
জানা যায়, সকালে স্থানীয় কৃষক মো: হানিফ মাঠে গরু নিয়ে গেলে আবুল হাসেমের বাদাম ক্ষেতের মধ্যে অজ্ঞাত লাশটি পড়ে থাকতে দেখে থানায় খবর দিলে পুলিশ গিয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। স্থানীয়রা লাশটির পরিচয় নিশ্চিত করতে পারেনি।
চরজব্বর থানার ওসি তদন্ত) ইকবাল হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, রাতের যে কোন সময় অজ্ঞাত দূর্বৃত্তরা এই ব্যক্তিকে হত্যা করে এখানে ফেলে রাখে। লাশটি উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় অজ্ঞাত দূর্বত্তদের আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে। পুলিশ হত্যার রহস্য উদঘাটনে তদন্ত শুরু করেছে।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com