May 3, 2018
কৃষি মাঠ দিবসে মাঠে এমপি কিরণ

স্টাফ রিপোর্টার: নোয়াখালী-০৩ (বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ¦ মামুনুর রশিদ কিরন বলেন, বর্তমান সরকার কৃষিতে আধুনিক প্রযুক্তির ব্যবহারের মাধ্যমে খাদ্য ঘাটতি দুর করতে সক্ষম হয়েছে। তিনি আরোও বলেন প্রযুক্তি ব্যবহার ও কৃষদের সার,বীজ সহযোগিতা করছে শেখ হাসিনার সরকার। কৃষি সম্প্রসারণ অধিদপ্তর বেগমগঞ্জ উপজেলা কৃষি অফিসার মোঃ রেজাউল করিম ভূইয়ার সভাপতিত্বে শুক্রবার সন্ধ্যায় উপজেলার নরোত্তমপুর ইউনিয়নে কৃষি বিষয়ক মাঠ দিবস অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে করেন। অনুষ্ঠানে বিশেষ ছিলেন বেগমগঞ্জ উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক এ্যাডঃ আক্তারুজ্জামান আনসারী, স্থানীয় চেয়ারম্যান হারুনুর রশিদ বাচ্ছু, উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল বাসার, পৌর আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক কামরুজ্জামান রিয়াজ সহ আওয়ামী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ এছাড়া স্থানীয় ও জেলার বিভিন্ন অঞ্চল থেকে আগত কৃষকগন উপস্থিত ছিলেন। এছাড়া বিকাল সংসদ সদস্য আলহাজ¦ মামুনুর রশিদ কিরন মাঠে নেমে মেশিনের সাহায্যে এবং কাঁচি হাতে জমিতে ধান কাটা উদ্বোধন করেন। এছাড়া কৃষি অফিসারের কাছ হতে বিস্তারিত জেনে মতামত প্রকাশ করেন।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com