May 10, 2018
চৌমুহনীতে হক শপিং মলের উদ্বোধন

প্রতিনিধি: বৃহত্তর নোয়াখালীর প্রধান বাণিজ্যিক শহর চৌমুহনীর ব্যাংক রোডে অত্যাধুনিক হক শপিং মলের উদ্বোধন করা হয়েছে। বৃহস্প্রতিবার দুপুরে ফিতা কেটে মার্কেটটি উদ্ধোধন করা হয়।
এ সময় বেগমগঞ্জ উপজেলা চেয়ারম্যান এডভোকেট আবদুর রহিম, ভাইস চেয়ারম্যান বোরহান উদ্দিন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশা, চৌমুহনী সাধারণ ব্যবসায়ী সমিতির সভাপতি হুমায়ুন কবির, কার্যকরী সভাপতি ও হক শপিং মলের সত্ত্বাধিকারী মোরশেদুল আমিন ফয়সল, ছয়ানী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জামাল উদ্দিন সহ শহরের বিশিষ্ট ব্যবসায়ীবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে মার্কেটে কোরআন তেলাওয়াত, মিলাদ মাহফিল ও বিশেষ মুনাজাতের আয়োজন করা হয়। মুনাজাত পরিচালনা করেন চৌমুহনী বড় মসজিদের খতিব মাওলানা সফি উল্যাহ।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com