January 21, 2018
থাইল্যান্ডে সেরাকণ্ঠের গ্র্যান্ড ফিনালে আজ

আনন্দনগর প্রতিবেদক: আজ থাইল্যান্ডের পাতায়াতে অনুষ্ঠিত হবে চ্যানেল আইয়ের সঙ্গীতবিষয়ক রিয়েলিটি শো ‘সেরা কণ্ঠ’- এর গ্র্যান্ড ফিনালে। আজকের অনুষ্ঠানে বিজয়ীর নাম ঘোষণা করা হবে। নিবন্ধন, প্রাথমিক বাছাই, দর্শক ভোট আর বিচারকদের নানা ধাপ পেরিয়ে সেরা দশজন প্রতিযোগীর মধ্যে হবে আজকের লড়াই। চমকে পূর্ণ থাকবে এবারের গ্র্যান্ড ফিনাল- এমনটিই জানিয়েছে আয়োজক কর্তৃপক্ষ। গ্র্যান্ড ফিনালের প্রতিযোগীরা হলেন আদিবা, সুমনা, ফাতেমা, ঐশী, তারিক, তৃষা, অনিসা, তিন্নি, মৌমিতা, নান্নু, দোলা ও অপল। আজকের অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করবেন চিত্রনায়িকা মাহিয়া মাহি ও নৃত্য পরিচালক ইভান শাহরিয়ার। রবীন্দ্রসঙ্গীত গাইবেন ইমরান ও কোনাল। ‘সেরা নাচিয়ে’র বিভিন্ন আসরের বিজয়ী একদল নৃত্যশিল্পী অংশ নেবেন পরিবেশনায়। এবারের প্রতিযোগিতায় বিচারক হিসেবে যুক্ত হয়েছেন কলকাতার সঙ্গীতশিল্পী মিতালী মুখার্জী। বাংলাদেশ থেকে রয়েছেন রেজওয়ানা চৌধুরী বন্যা, সামিনা চৌধুরী ও কুমার বিশ্বজিৎ। অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন মারিয়া নূর।

Spread the love


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com