October 23, 2016
নেতাকর্মী বহর নিয়ে সম্মেলনে নোয়াখালীর মাটি ও মানুষের নেতা আলহাজ্ব মামুনুর রশিদ কিরণ এমপি

বিশেষ প্রতিনিধি: শনিবার শুরু হওয়া দুই দিনব্যাপী আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলনে দলীয় নেতাকর্মীদের নিয়ে যোগ দিয়েছেন নোয়াখালীর মাটি ও মানুষের নেতা, বিশিষ্ঠ শিল্পপতি এবং নোয়াখালী-৩(বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনর রশিদ কিরন। শুক্রবার রাতে চৌমুহনীর চৌরাস্তা থেকে ঢাকার উদ্দেশ্যে গাড়ি বহর নিয়ে তিনি রওয়ানা হন। উক্ত সম্মেলনকে ঘিরে বেগমগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ উদ্দিপনা লক্ষ করা যাচ্ছে।
এমপি আলহাজ্ব মামুনুর রশিদ কিরন বলেন, এবারের সম্মেলন হবে ম্মরণ কালের বৃহত্তর সম্মেলন। এই সম্মেলনকে ঘিরে দলীয় নেতাকর্মীদের পাশাপাশি সাধারণ মানুষের মধ্যেও আগ্রহের কমতি নেই। এরপরও সরকারের উন্নয়ন কর্মকান্ডকের বাঁধাগ্রস্ত করতে একটি মহল তৎপর। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে থেকে দেশের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র বসাই ঐক্যবদ্ধ ভাবে প্রতিহত করতে হবে।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com