April 24, 2018
নেয়াজপুরে আওয়ামী লীগের জনসভা

স্টাফ রিপোর্টার: নোয়াখালী সদর উপজেলার নেয়াজপুরে আওয়ামী লীগের বিশাল জনসভায় নৌকায় ভোট দেয়ার আহ্বান জানালেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর-সুবর্ণচর আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী। তিনি রোববার বিকেলে সদর উপজেলার ভুলুয়া ডিগ্রি কলেজ মাঠে নেয়াজপুর ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজিত বিশাল নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এই আহ্বান জানান। জঙ্গি, সন্ত্রাসী, মাদকসেবী-মাদক বিক্রেতা ও ইভটিজারদের উদ্দেশ্যে কঠোর হুশিয়ারী উচ্চারণ করে তিনি বলেন, এরা পরিবার, সমাজ ও দেশের শত্রু। এরা যে দলের হোক, যত ক্ষমতাধর হোক কোন ছাড় দেয়া হবে না। তিনি দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ হয়ে আগামী নির্বাচনে নৌকার বিজয়ের জন্য কাজ করার আহবান জানান। ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আকবর হোসেন কচির সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কবিরহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান কামরুন্নাহার শিউলী, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট শিহাব উদ্দিন শাহিন, জেলা আওয়ামী লীগ যুগ্ম সম্পাদক আবদুল মমিন, মাওলা জিয়াউল হক লিটন, শহর আওয়ামী লীগ সভাপতি আবদুল ওয়াদুদ পিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আতাউর রহমান নাছের, সাংগঠনিক সম্পাদক ও নেয়াজপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আমির হোসেন বাহাদুর প্রমুখ।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com