July 7, 2018
নোয়াখালীতে আদালতের নির্দেশ অমান্য করে সন্ত্রাসী হামলা

সংবাদদাতা: নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার অম্বনগর গ্রামের এক প্রবাসীর বাড়িতে আদালতের নির্দেশ অমান্য করে সন্ত্রাসী হামলা ও ভাংচুরের অভিযোগ পাওয়া গেছে।

স্থানীয়রা জানায়, অম্বরনগর গ্রামের প্রবাসী নুরুল হুদার সাথে পাশ্ববর্তী আবদুল করিম মৌলভী সাহেবের বাড়ীর আবদুল লতিফের সম্পত্তি সংক্রান্ত বিরোধ রয়েছে। এ নিয়ে আদালতে মামলা করেন নুরুল হুদার পরিবারের সদস্যরা। আদালত বিরোধীয় সম্পত্তিতে ১৪৪ ধারা জারি করেন। কিন্তু আদালতের নির্দেশ অমান্য করে আবদুল লতিফের লোকজন শুক্রবার নুরুল হুদার পরিবারের সবাই বেড়াতে গেলে, খালি বাড়ি পেয়ে সন্ত্রাসীরা হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে।

এ সময় তারা নুরুল হুদার বাড়ির বাউন্ডারী ওয়াল ভেঙ্গে ফেলে। সন্ত্রাসীরা অস্ত্রস্বস্ত্রে সজ্জিত হওয়ায় কেউ বাঁধা দেওয়ার সাহস পায়নি। ঘটনার পর থেকে এলাকায় আতঙ্ক বিরাজ করছে।

এ ঘটনায় নুরুল হুদার পরিবার সোনাইমুড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোনাইমুড়ি থানার ওসি নাসিম জানান, বিষয়টি দেখার জন্য এএসআই নাছির উদ্দিনকে দায়ীত্ব দেয়া হয়েছে। দোষিদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com