November 24, 2016
নোয়াখালীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভগ্নিপতিকে পানিতে চুবিয়ে হত্যা, শ্যালক আটক
প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভগ্নিপতি জাফর আহাম্মদকে (৫০) পানিতে চুবিয়ে হত্যা করেছে শ্যালক শহীদ। এ ঘটনায় নিহতের ভাই ইউছুফ আলী বাদী হয়ে সোমবার রাতে থানায় মামলা করেছে। নিহত জাফর আহাম্মদ চরফকিরা চরকচ্ছপিয়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে ও চরএলাহি ইউনিয়নের নারিকেল ব্যাপারীর দোকান এলাকার মুদি ব্যবসায়ী। শ্যালক শহীদ ওই এলাকার মৃত হলুমিয়ার ছেলে। এ সময় বাবা জাফর আহম্মদকে উদ্ধার করতে গেলে পুত্র ফয়েজকেও পিটিয়ে আহত করা হয়। আহত ফয়েজকে কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ নিহতের শ্যালক শহীদকে সোমবার বিকেলে গ্রেফতার করেছে।

আহত ফয়েজ উল্যাহ জানান, তার বাবা ও মামা শহীদ শেয়ারে একটি মাছ ধরার জাল কিনেন। সোমবার দুপুরে তাকে নিয়ে তার বাবা জাফর আহাম্মদ শহীদের বাড়িতে গিয়ে জাল কোথায় জিজ্ঞেস করলে শহীদ জাল নেয়ার কথা অস্বীকার করেন। এ নিয়ে আমার বাবা ও মামা বাকবিতন্ডার পরে সংঘর্ষে লিপ্ত হয়। এ সময় বাবা পানিতে পড়ে গেলে আমার মামা শহীদ বাবাকে পানিতে চুবিয়ে ধরে। এতে আমার বাবা পানিতেই মারা যায়।
কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আবদুল মজিদ জানান, নিহত জাফর আহাম্মদের লাশ উদ্ধার ও ঘাতক শহীদকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় রাতে থানায় হত্যা মামলা হয়েছে।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com