,

নোয়াখালীতে বিএনপির মানববন্ধন-সমাবেশ

12

নিশান রির্পোট: বেগম খালেদা জিয়ার মামলায় কারাগারে আদালত স্থাপন করে ক্যামেরা ট্রায়ালের বিরুদ্ধে নোয়াখালীতে বিএনপি ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ মানববন্ধন-সমাবেশ করেছে। আজ সোমবার সকালে নোয়াখালী প্রেস ক্লাবের সামনের সড়কে এ কর্মসূচি পালন করে নেতৃবৃন্দ।

মানববন্ধন-সমাবেশ চলাকালে বক্তব্য রাখেন, বিএনপির জেলা সভাপতি গোলাম হায়দার বিএসসি, সাধারণ সম্পাদক আবদুর রহমান, আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও বিএনপি নেতা আবদুর রহিম, বিএনপি নেতা আবু তাহের, জেলা যুবদলের সাধারণ সম্পাদক নুরুল আমিন খান, জেলা ছাত্রদলের সভাপতি আজগর হোসেন দুখু, সাধারন সম্পাদক আবু হাসান মো: নোমান প্রমুখ।

এ সময় বক্তারা খালেদা জিয়ার সু-চিকিৎসা ও তাঁর মুক্তি দাবী করেন। তারা বলেন, অনতিবিলম্বে খালেদা জিয়ার মুক্তি না দিলে দেশব্যাপী কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd