,

নোয়াখালীতে শিবিরের ৩৮ নেতাকর্মী আটক

প্রতিনিধি:নোয়াখালীতে নাশকতার পরিকল্পনা অভিযোগে শিবিরের ৩৮ নেতাকর্মীকে আটক করেছে সদর থানা পুলিশ। পৌরসভার ১নং ওয়ার্ডের মধুসুদনপুর গ্রামের আমেনা মঞ্জিলে অভিযান চালিয়ে পুলিশ তাদের আটক করে। এসময় তাদের কাছ থেকে জিহাদি বই, ২১টি পেট্রোল বোমা, ৮টি কিরিচ ও ৮টি মোটরসাইকেল জব্দ করা হয়েছে। সোমবার সন্ধায় এই অভিযান চালায় পুলিশ।
আটকদের মধ্যে নোয়াখালী পৌর শিবিরের সাধারণ সম্পাদক আবদুল্যাহ আল রাকিবসহ নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ১০ জন, নোয়াখালী সরকারি কলেজের ১৯, বিভিন্ন মাদ্রাসার ৭ জন, নোয়াখালী পলিটেকনিক কলেজের একজন ও কুমিল্লা ল’ কলেজের একজন রয়েছে।

পুলিশ জানায়, একটি সংগঠনের ব্যানারে শিবিরের অর্ধশত নেতাকর্মী নাশকতার পরিকল্পনায় গোপন বৈঠক করছিলো এমন খবর পেয়ে সদর থানা ও নোয়াখালী ডিবি পুলিশ যৌথ অভিযান চালিয়ে আমেনা মঞ্জিলের ৪র্থ তলা থেকে ৩৮ জনকে আটক করে।

নোয়াখালী পুলিশ সুপার (এসপি) ইলিয়াছ শরীফ বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃতদের থানায় রেখে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তাদের মধ্যে কারো বিরুদ্ধে পূর্বে নাশকতার কোন মামলা আছে কিনা তা ক্ষতিয়ে দেখা হচ্ছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd