January 18, 2018
প্রকাশের পর সমালোচিত হাবিবের চলো না

আনন্দনগর প্রতিবেদক: অবশেষে ভিডিও আকারে অনলাইন দুনিয়ায় প্রকাশ হল হাবিব ওয়াহিদের ‘চলো না’ শিরোনামের সেই গানটি। ভিডিওতে মডেল হিসেবে হাজির হয়ে মুগ্ধতা ছড়িয়েছেন সুদর্শন গায়ক হাবিব। তার সঙ্গে সহশিল্পী হিসেবে ছিলেন জনপ্রিয় মুখ শার্লিন। তানিম রহমান অংশুর পরিচালনায় এ গানের মাধ্যমে একসঙ্গে কাজ করলেন দুই বন্ধু হাবিব ওয়াহিদ ও ফুয়াদ আল মুক্তাদির। হাবিবের গাওয়া গানটিতে ফুয়াদ রয়েছেন সঙ্গীতায়োজনে। এর কথা লিখেছেন আসিফ ইকবাল। গানচিল মিউজিকের ইউটিউব চ্যানেলে গেল ১২ জানুয়ারি রাতে গানটি প্রকাশ হয়েছে। ভিডিওটি প্রকাশের পর থেকে ভালো প্রশংসা কুড়াচ্ছেন সংশ্লিষ্টরা। তবে ইউটিউবে মন্তব্যের ঘরে সমালোচনাও করছেন অনেকে। গানটির কথা ও সুর-সঙ্গীতের শ্রুতিমধুরতা নিয়ে আক্ষেপও করছেন ফেসবুকে। একজন লিখেছেন, ‘অনেকদিন হল হাবিবকে তার গায়কীর জায়গায় স্বরূপে পাওয়া যাচ্ছে না। তার গানের সুর ও কথার সঙ্গে সম্পর্ক জমে উঠছে না। তিনি এখন গায়কের চেয়ে মডেল হিসেবেই বেশি প্রাণবন্ত!’ ধারণা করা হচ্ছে, শ্রীলংকার মনোরম লোকেশনে দৃশ্যায়ন ও হাবিব-শার্লিনার গ্ল্যামারের মুগ্ধতা ছড়ানো চাকচিক্যের ভিডিওতে গান হিসেবে ‘চলো না’ মন ভরাতে পারেনি। পাশাপাশি ভিডিওতে বিজ্ঞাপনের অনুষঙ্গ ফুটিয়ে তোলায় অনেকটাই বিরক্ত দর্শকশ্রোতারা।

Spread the love


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com