May 3, 2018
“বন্ধ গণমাধ্যম খুলে দাও, স্বাধীন মত প্রকাশের সুযোগ দাও”

প্রতিনিধি: “বন্ধ গণমাধ্যম খুলে দাও, স্বাধীন ভাবে মত প্রকাশের সুযোগ দাও” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নোয়াখালীতে বিশ^ মুক্ত গণমাধ্যম দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্প্রতিবার দুপুরে চৌমুহনী প্রেসক্লাবের উদ্যেগে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করা হয়। এ সময় জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশা, প্রেসক্লাবের সাবেক সভাপতি এম নজির উল্যাহ, আমিরুল ইসলাম হারুন, সাবেক সাধারণ সম্পাদক জহির উদ্দিন, প্রবীণ সাংবাদিক এম জি বাবর, বর্তমান সহ-সভাপতি ইয়াকুব নবী ইমন, সাধারণ সম্পাদক মোস্তফা মহসিন, কোষাধ্যক্ষ আবদুর আবদুর রহিম, দপ্তর সম্পাদক আলাউদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক সিহাব উদ্দিন, প্রচার সম্পাদক বজলুর রহমান মিন্টু, চন্দ্রগঞ্জ প্রেসক্লাবের কোষাধ্যক্ষ ইব্রাহিম খলিল মঞ্জু, নোয়াখালী হকার্স সমিতির সভাপতি মো: সেলিম প্রমূখ উপস্থিত ছিলেন। এ সময় বক্তরা বলেন, দেশের বন্ধ গণমাধ্যমগুলো খুলে দিতে হবে। হাজার হাজার বেকার সাংবাদিককের কর্মসংস্থানের ব্যবস্থা করতে হবে। স্বাধীন ভাবে মত প্রকাশের সুযোগ দিতে হবে, না হয় দেশের গণতন্ত্র বাঁধা গ্রস্ত হবে। এ সময় বক্তারা দেশ ও দশের প্রয়োজনে সাংবাদিকদের ঐক্যবদ্ধ ভাবে কাজ করার আহবান জানান।
এছাড়াও নোয়াখালী টিভি সাংবাদিক ফোরামের উদ্যেগে বিশ^ মুক্ত গণমাধ্যম দিবস পালন করা হয়।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com