October 27, 2016
বেগমগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ সন্ত্রাসী গ্রেফতার

প্রতিনিধি: বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ইউনিয়নের আলাইয়ারপুর গ্রাম থেকে আগ্নেয়াস্ত্রসহ আবুল হোসেন মধু(৩০) নামের এক অস্ত্রধারী সন্ত্রাসীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর সদস্যরা বৃহস্প্রতিবার দুুপুরে তাকে আদালতের মাধম্যে জেল হাজতে পাঠানো হয়। গ্রেফতারকৃত মধু ওই এলাকার মুনসুর আলী সরদার বাড়ির মুনসুর আলী সরদার এর পুত্র।
র‌্যাব-১১ জানায়, বৃহস্পতিবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে অস্ত্রধারী সন্ত্রাসী মধুকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে ১ টি দেশীয় এলজি, ৩ রাউন্ড ১২ বোর শর্টগানের তাঁজা কার্তুজ, ১ টি চাইনিজ কুড়াল, ১টি চাপাতি এবং ১টি টি ছুরি উদ্ধার করা হয়। র‌্যাব-১১, সিপিসি-৩, লক্ষ্মীপুর ক্যাম্পের অধিনায়ক মেজর এ এম আশরাফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, অস্ত্র উদ্ধারের ঘটনায় মধুর বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে মামলা দায়ের করেছে। তাকে বেগমগঞ্জ থানায় সোপর্দ করার পর পুলিশ আদালতের মাধমে তাকে জেল হাজতে পাঠিয়েছে।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com