November 3, 2016
বেগমগঞ্জে এমপির প্যাড সিল সই জাল করে প্রতারনা, থানায় মামলা

প্রতিনিধি: নোয়াখালী-৩(বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরনের প্যাড, সিল, সই জাল করে প্রতারনার অভিযোগ যাওয়া গেছে। এ ঘটনায় এমপি মামুনুর রশিদ কিরন বাদী হয়ে বেগমগঞ্জ মডেল থানায় মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা যায়, বেগমগঞ্জ উপজেলার ১১নং দূর্গাপুর ইউনিয়নে স্থায়ী নিকাহ রেজিষ্টার পদে নিয়োগের জন্য আব্দুল বাকীর ছেলে আব্দুল কুদ্দুস নামে এক চাকুরী প্রার্থী এমপি মামুনুর রশিদ কিরনের নামে নকল প্যাডে তৈরী করে, নকল সিল সই দিয়ে ভুয়া ডিউ লেটারের মাধ্যমে চাকুরির জন্য আবেদন করেন। ( আবেদনে উল্লেখিত ডিউ লেটার নং জাস এমপি/২৭ নোয়াখালী ০৩/২০১৬/১৫৫)। শুধু তাই নয় এই প্রতারক আবদুল কুদ্দুস নোয়াখালী পৌরসভার হরিনারায়নপুর ৫নং ওয়ার্ডের স্থায়ী নাগরিক হলেও ১১নং দূর্গাপুর ইউনিয়নের নাগরিক হিসাবে সনদ ব্যবহার করে। বিষয়টি গোপন সূত্রে সংসদ সদস্য মামুনুর রশিদ কিরন জানতে পেরে তিনি বাদী হয়ে ডিউ লেটার জালিয়াতির অভিযোগে বৃহস্পতিবার আবদুল কুদ্দুসের বিরুদ্ধে বেগমগঞ্জ থানায় মামলা করেন। যার নং ৯৫/১৬। মামলাটি তদন্ত করছেন বেগমগঞ্জ থানার এ এস আই আব্দুল হাই। তিনি মামলার বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা এমপি সাহেবের সাথে আলোচনা করে অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেব।
বৃহস্পতিবার সন্ধা ৭ টায় এ ব্যাপাওে নোয়াখালী-৩(বেগমগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মামুনুর রশিদ কিরনের সাথে আলাপ করলে তিনি বলেন, বিষয়টি আমি জানার পর প্রতারকের বিরুদ্ধে থানায় মামলা করেছি। পুলিশকে বলেছি আইনগত ব্যবস্থা নিতে।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com