,

বেগমগঞ্জে জননেতা নুরুল হক স্মৃতি মেধা বৃত্তি প্রদান অনুষ্ঠান

প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে সাবেক গভর্নর ও বাংলাদেশ শ্রমিকলীগের প্রতিষ্ঠাতা জননেতা মরহুম নুরুল হক এমপি স্মৃতি মেধা বৃত্তি ও সনদ প্রদান অনুষ্ঠান শনিবার সন্ধায় বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী পাবলিক হল অডিটরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।
জননেতা মরহুম নুরুল হক এমপির দোহিত্র ও চৌমুহনী পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সল এর সভাপতিত্বে অনুষ্ঠিত মেধাবৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জননেতা মরহুম নুরুল হক এমপির জ্যেষ্ঠ কন্যা বিশিষ্ট সমাজ সেবিকা রহিমা খানম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগমগঞ্জ উপজেলার নবাগত নির্বাহী অফিসার মোঃ রুহুল আমিন,জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ওমর ফারুক বাদশা, বেগমগঞ্জ উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার আলী আশ্রাফ খান, উপজেলা শিক্ষা অফিসার মোঃ নুরুল ইসলাম। পরীক্ষা নিয়ন্ত্রক আইউব উল্যাহ ভুঁঞা ও মোঃ শামসুল এরফান এর সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বেগমগঞ্জ মডেল থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ হোসাইন, জেলা আওয়ামীলীগের সদস্য বাবু বিনয় কিশোর রায়, মুক্তিযোদ্ধা রফিক উল্লা ও আবদূল মান্নান, চৌমুহনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর ছিদ্দিক টিপু , চৌমুহনী পৌর সভার সচিব মোঃ কাইউম উদ্দিন, চৌমুহনী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোস্তফা মহসিন প্রমুখ। অনুষ্ঠানে আগত অতিথিবৃন্দ তাদের বক্তব্যে জননেতা মরহুম নুরুল হক এমপির বিভিন্ন কর্মময় জীবনীর উপর স্মৃতি চারন করেন এবং এ ধরনের উদ্দ্যোগকে স্বাগত জানান। পরে অনুষ্ঠানের প্রধান ও বিশেষ অতিথি বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের মাঝে সনদ ও নগদ অর্থ পুরুস্কার তুলে দেন। উল্লেখ্য, চৌমুহনী পৌর আওয়ামীলীগের সভাপতি ও পৌরসভার মেয়র আক্তার হোসেন ফয়সল এর পৃষ্ঠপোষকতায় ও উপজেলা প্রাথমিক শিক্ষক এৗক্যফ্রন্ট ও মাদরাসা শিক্ষক সমিতির ব্যবস্থাপনায় এ প্রথম সাবেক গর্ভনর বাংলাদেশ শ্রমিকলীগের প্রতিষ্ঠাতা জননেতা মরহুম নুরুল হক এমপি স্মৃতি মেধা বৃত্তি পরীক্ষায় উপজেলা পর্যায়ে প্রাথমিক স্কুল বিভাগে ১৫০টি বিদ্যালয়ে ২য় শ্রেনী থেকে ৫ম শ্রেনীতে চার হাজার শিক্ষার্থী ও মাদ্রাসা শাখায় ৪র্থ শ্রেনী থেকে ৭ম শ্রেনীতে এক হাজার শিক্ষার্থী অংশগ্রহন করে।এর মধ্যে স্কুল শাখায় ট্যালেন্টপুলে ৪০জন ও সাধারন গ্রেডে ১২০জন এবং মাদ্রাসা শাখায় ট্যালেন্টপুলে ৮০জন ও সাধারন গ্রেডে ৬০ জন শিক্ষার্থী বৃত্তি পায়।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd