February 18, 2017
বেগমগঞ্জে পুলিশের বাধায় বিএনপির আনন্দ মিছিল পন্ড, ককটেল বিষ্পোরণ, আটক ১

প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যেগে বের করা আনন্দ মিছিল পুলিশি বাধায় পন্ড হয়ে গেছে। শনিবার বিকালে চৌমুহনী শহরে এ ঘটনা ঘটে। এ সময় ১৫-২০টি ককটেল বিষ্পোরণ ঘটে। পুলিশ ঘটনাস্থল থেকে একজনকে আটক করেছে।
জানা গেছে, বিকালে চৌমুহনী শহরে গনিপুর টক্কাপুল এলাকা থেকে নেতাকর্মীরা বিএনপির নোয়াখালী জেলা শাখার নবগঠিত কমিটিকে স্বাগত জানিয়ে ও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান ও বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ধন্যবাদ জানিয়ে মিছিল রেব করে। জেলা যুবদলের সাধারণ সম্পাদক কামাক্ষা চন্দ্র দাস এর নেতৃত্বে মিছিলটি রেল গেইট পার হলে পুলিশ বাধা দিলে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের ধাওয়া পাল্টা ধাওয়া হয়। এ সময় পুরো শহরে উত্তেজনা ছড়িয়ে পড়ে। শহরের রেল গেইট, করিমপুর রোড সহ বিভিন্ন স্থালে ১৫-২০টি ককটেল বিষ্পোরণ ঘটানো হয়। পুলিশ ধাওয়া করে ককটেল সহ একজনকে আটক করে থানায় নিয়ে যায়।
বেগমগঞ্জ মডেল থানার ওসি(তদন্ত) জসিম উদ্দিন জানান, অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ মিছিলে বাধা দিয়েছে। মিছিল থেকে একজনকে আটক করা হয়েছে। তার সম্পর্কে খোঁজখবর নেয়ে হচ্ছে।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com