July 2, 2018
বেগমগঞ্জে যুবলীগের আনন্দ মিছিল

প্রতিনিধিঃ নোয়াখালী জেলা যুবলীগের নব গঠিত কমিটিকে স্বাগত জানিয়ে আনন্দ মিছিল করেছে চৌমুহনী পৌর যুবলীগ। নব গঠিত আহ্বায়ক কমিটিতে ইমন ভট্রকে আহ্বায়ক করা হয়, যুগ্ম আহ্বায়ক প্যানেলের সদস্যরা হলেন একরামুল হক বিপ্লব,আমিনুল হক মুন্না, মোঃনাজমুল আলম মঞ্জু ও মাসুদুর রহমান শিফন।

দুপুরের পর থেকে বিভিন্ন ওয়ার্ড থেকে যুবলীগের নেতা কর্মীরা খন্ড খন্ড মিছিল মিছিল নিয়ে স্থানীয় পাবলিক হলে জমায়েত হতে থাকে।পরে বিকলে সাড়ে ৪টায় এক বিশাল আনন্দ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে আবার পাবলিক হলে এসে শেষ হয়।
মিছিলে সামনে থেকে নেতৃত্ব দেন জেলা পরিষদ সদস্য ও উপজেলা স্বেচ্ছা সেবক লীগ সাধারন সম্পাদক জহিরুল ইসলাম জহির,উপজেলা আওয়ামীলীগ সদস্য জাফর উল্যাহ মাসুদ, সাবেক ছাত্রলীগ নেতা ফারুক, উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক আলাউদ্দিন, পৌর যুবলীগের আহ্বায়ক সাইফুল ইসলাম সায়েম,যুগ্ম আহ্বায়ক সুজন ও নিজাম উদ্দিন চৌধুরী,যুবলীগ নেতা শেখ হোসেন প্রমুখ।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com