,

বেগমগঞ্জে যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

muder -pic-13.09.18

প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার বেগমগঞ্জ ইউনিয়নের আমানতপুর গ্রামের ফরায়েজি বাড়ির সামনে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মো: সোহাগ (৩০) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে সন্ত্রাসীরা। বৃহস্পতিবার দুপুরে পুলিশ তার লাশ উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে। নিহত মো. সোহাগ ওই গ্রামের মো.সেলিমের ছেলে। সোহাগ ৩ নং যুবলীগের সাবেক সহ-সভাপতি ছিলেন।
জানা গেছে, সোহাগ বাড়ির পাশে চাচার দুটি মৎস্য খামার দেখাশুনা করতেন। তাদের খামারের পাশে জিরতলী ইউনিয়নের মজুমদারহাট এলাকার কালাম নামে এক ব্যক্তির আরো একটি মৎস্য খামার রয়েছে। বুধবার রাতে কালাম তার খামারের মাছ চুরির জন্য সোহাগকে অভিযুক্ত করলে এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপর বৃহস্পতিবার সকালে কালামের খামারের কর্মচারী রুবেল ও তার সহযোগী সুজন, শুভ, মামুন সহ আরো কয়েকজন সোহাগকে তার বাড়ির সামনে কুপিয়ে জখম করে। আশংকাজনক অবস্থায় তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে বেগমগঞ্জ থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে প্রেরণ করে।
এদিকে বেগমগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল লতিফ মেম্বার জানান, নিহত সোহাগ যুবলীগের সক্রিয় কর্মী ও ওয়ার্ড যুবলীগের সাবেক সহ-সভাপতি। তার মৃত্যুতে আমরা বঙ্গবন্ধুর একজন আদর্শের সৈনিককে হারালাম। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে জামায়াত-বিএনপির লোকজন সোহাগকে হত্যা করেছে বলে তিনি দাবী করেন।
এদিকে বিকালে ঘটনাস্থল পরিদর্শন করেন নোয়াখালীর অতিরিক্ত পুলিশ সুপার সৈকত শাহিন। এ সময় তিনি নিহতের পরিবারের সদস্যদের শান্তনা দিয়ে খুনিদের দ্রুত আইনের আওতায় আনার কথা জানান। পরে তিনি উপস্থিত গণমাধ্যম কর্মীদের বলেন, যেহেতু ঘটনাটি প্রকাশ্যে হয়েছে। তাই ঘাতকদের সবাইকে সনাক্ত করা গেছে। তাদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ।
বেগমগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফিরোজ আলম মোল্লা জানান, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd