May 11, 2018
বেগমগঞ্জে ২১’শ পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

প্রতিনিধি: নোয়াখালীর বেগমগঞ্জে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ।

আটককৃতরা হলো- বেগমগঞ্জ উপজেলার পশ্চিম সোনাপুর গ্রামের মো. মামুন (২৬), একই উপজেলার একলাশপুর ইউনিয়নের রমজান বিবি বাজার এলাকার মো.বাবলু (৩০) ও উত্তর একলাশপুর গ্রামের আবদুল হাকিম রাসেল (২৪)। এ সময় তাদের কাছ থেকে ২১’শ পিস ইয়াবা ও নগদ ৫০ হাজার টাকা জব্দ করা হয়।

নোয়াখালী জেলা গোয়েন্দা শাখার (ডিবি) ওসি আবুল খায়ের জানান, বৃহস্পতিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে বেগমগঞ্জ উপজেলার পশ্চিম সোনাপুর এলাকায় অভিযান চালিয়ে ওই ৩ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশি করে ২ হাজার ১শ পিস ইয়াবা ও ইয়াবা বিক্রির নগদ ৫০ হাজার টাকা জব্দ করা হয়। আটককৃতদের দীর্ঘদিন থেকে উপজেলার বিভিন্ন স্থানে মাদক ব্যবসা করে আসছে। তাদের বিরুদ্ধে থানায় মাদক মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করার পর বৃহস্পতিবার বিকালে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয় বলেও জানান ওসি আবুল খায়ের।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com