March 28, 2018
মহান স্বাধীনতা দিবসে বেগমগঞ্জরে দূর্গাপুরে আলোচনা সভা ও উঠান বৈঠক

স্টাফ রিপোর্টার: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে বেগমগঞ্জের দূর্গাপুরে আলোচনা সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। সোমবার ২৬শে মার্চ বিকালে উপজেলার দূর্গাপুর ইউনিয়নের হাসন আলী সদাগর বাড়ীতে অনুষ্ঠিত আলোচনা সভা ও উঠান বৈঠকে সভাপতিত্ব করেন দূর্গাপুর ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগ নেতা সাহাদাত হোসেন মাসুদ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা আওয়ামীলীগের সহ সভাপতি মিনহাজ আহমেদ জাবেদ এর সহ ধর্মিনী আফরোজা আহমেদ কবিতা, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ নেত এনায়েত উল্যাহ চৌধুরী রানা, ও বেগমগঞ্জ উপজেলা যুবলীগের আহ্বায়ক মহিন উদ্দিন মহিন, দূর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান এম এ জলিলসহ উপজেলা ও ইউনিয়ন আওয়ামীলীগের নেতা কর্মীরা। অনুষ্ঠানে বক্তারা বলেন, সরকারের উন্নয়নের কথা সকলের নিকট তুলে ধরতে হবে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সরকার বিরোধী প্রপাগান্ডার জবাব দিতে হবে। এছাড়া দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে ও বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্ন বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানানো হয়।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com