,

সন্ত্রাসী কর্মকান্ডে বাধা দেওয়ায় বেগমগঞ্জে সংখ্যালঘুদের উপর হামলা, আহত ১০, আটক-১

প্রতিনিধি: সন্ত্রাসী কর্মকান্ড ও অসামাজিক কাজে বাধা দেওয়ায় নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের কুতুবপুর গ্রামের ব্যাপারী বাড়িতে সংখ্যালঘুদের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। এতে অন্তত ১০ জন আহত হয়। রোববার দুপুরে এই হামলা ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাবাসী জামাল হোসেন নামের এক হামলাকারীকে আটক করে পুলিশে দিয়েছে।
জানা গেছে, ওই এলাকার বখাটে ফাহিম, সাগর, সনেট, জামাল হোসেন ও দূর্গাপুরের সাইফুলের নেতৃত্বে একদল বখাটে দীর্ঘদিন থেকে কুতুবপুর গ্রামের ব্যাপারী বাড়ির সামনে ও আশপাশে বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ড, অসামাজিক কার্যকলাপ ও সকাল-বিকাল স্কুল কলেজে আসা যাওয়ার পথে ছাত্রীদের নানা ভাবে উত্যাক্ত করে আসছে। এ সব কর্মকান্ডের প্রতিবাদ করেন ব্যাপারী বাড়ির খগেন্দ্র কুমার ভৌমিকের পুত্র নন্দ দুলাল ভৌমিক। এতে ক্ষিপ্ত হয়ে রোববার দুপুরে বখাটে ফাহিম, সাগর, সনেট, জামাল ও সাইফুলের নেতৃত্বে একদল সন্ত্রাসী ব্যাপারী বাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট করে। এ সময় বাধা দেওয়ায় সন্ত্রাসীরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে ও পিটিয়ে অন্তত ১০ জনকে আহত করে। এরমধ্যে গুরুতর আহত খগেন্দ্র কুমার ভৌমিক(৭০), নন্দ দুলাল ভৌমিক(৪২), দিরেন্দ্র কুমার ভৌমিক(৫০), বিকাশ চন্দ্র ভৌমিক(২০) ও সুদর্শন চন্দ্র ভৌমিক(৫৫)কে বেগমগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হামলার সময় এলাকাবাসী জামাল হোসেন নামের এক যুবককে আটক করে বেগমগঞ্জ থানা পুলিশের হাতে সোপর্দ করেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
বেগমগঞ্জ মডেল থানার ওসি সাজেদুর রহমান সাজিদ বিষয়টি নিশ্চিত করে জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে একজনকে আটক করে থানায় এনেছে। বিষয়টি খতিয়ে দেখছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd