February 5, 2018
সমুদ্র তীরে কী করছেন বুবলী?

বিনোদন ডেস্ক: শবনম ইয়ামিন বুবলী। ঢাকাই ছবির আলোচিত নায়িকা তিনি। শাকিব খানের সঙ্গে বসগিরি ছবিতে অভিষেকের পর থেকেই আলোচনায় তিনি। দেশের শীর্ষ নায়কের সঙ্গে জুটি হয়ে একের পর এক হিট ছবি উপহার দিয়ে যাচ্ছেন এ নায়িকা। বর্তমানে শাকিব খানের সঙ্গে নতুন এক ছবির শুটিং করছেন। আশিকুর রহমান পরিচালিত ছবিটির নাম ‘সুপার হিরো’। এ ছবিটির শুটিং নিয়েই এখন অস্ট্রেলিয়ায় অবস্থান করছেন বুবলী। আজ নিজের ফেসবুক ওয়ালে সেখানকার একটি ছবি পোস্ট করেছেন এ নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে সেখানে বেশ ফুরফুরে মেজাজেই শাকিব খানের সঙ্গে শুটিং করছেন বুবলী। থ্রিলারধর্মী ছবি সুপার হিরো। এর চিত্রনাট্য লিখেছেন দেলোয়ার হোসেন দিল। শাকিব-বুবলী ছাড়া ছবিতে আরও অভিনয় করেছেন তারিক আনাম খান, শম্পা রেজা, তাসকিন রহমান, টাইগার রবি প্রমুখ।

Spread the love


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com