May 10, 2018
সিঙ্গাপুর থেকে শীর্ষ রেমিটেন্স প্রেরক জাহাঙ্গীর আলম জনিকে সম্মাননা প্রদান

প্রতিনিধি: সিঙ্গাপুর থেকে দেশে সর্বাধীক রেমিট্যান্স প্রেরনের জন্য সিঙ্গাপুরের রহমান গ্রুপের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম জনিকে সম্মাননা দিয়েছে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লি:।

৯ মে (বুধবার) সিঙ্গাপুর সময় সন্ধ্যা ৭ টায় সিঙ্গাপুরের কিচেনার রোডের বিলাসবহুল হোটেল পার্ক রয়েল এর এমারেল্ড বল রুমে আয়োজিত‘মিট দ্য রেমিটার’ অনুষ্ঠিনে এই সম্মাননা প্রদান করে অগ্রণী এক্সচেঞ্জ হাউজ প্রাইভেট লি:।

‘মিট দ্য রেমিটার’ অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিঙ্গাপুরে নিযুক্ত বাংলাদেশ হাই কমিশনের হাই কমিশনার এইচ ই মুস্তাফিজুর রহমান। অগ্রণী ব্যাংকের চেয়ারম্যান ড. জাহিদ বখত, অগ্রণী ব্যাংকের এমডি ও সিইও শামস-উল-ইসলাম। বাংলাদেশ হাইকমিশনের কর্মকর্তা, অন্যান্য ব্যাংক কর্মকর্তা, বাংলাদেশ বিজনেস চেম্বার অব সিঙ্গাপুর, বাংলাদেশ কমিউনিটির নেতৃবৃন্দরা উপস্থিত।

উল্ল্যেখ্য,জাহাঙ্গীর আলম জনি সিঙ্গাপুরে সুনামের সাথে দীর্ঘ ২৫ বছর থেকে ব্যবসা করে আসছেন। তিনি নোয়াখালীর বেগমগঞ্জের কৃতিসন্তান। বেগমগঞ্জের তার প্রতিষ্ঠিত এ.রহমান ফাউন্ডেশনের মাধ্যমে শিক্ষা ও সমাজ সেবায় বিশেষ ভূমিকা রেখে চলেছেন।

Spread the love


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com