,

সুবর্নচের গৃহবধুকে ধর্ষণের পর হত্যা মামলার বাদীকে হুমকি

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর জাহাজমারা গ্রামের গোলাপ মাওলার ছোট মেয়ে বিবি রহিমাকে(২২) ধর্ষণের পর হত্যার ঘটনায় মামলার বাদীকে নানা ভাবে আসামী পক্ষের লোকজন হুমকি দিচ্ছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

জানা গেছে, ২০১৬ ইং সালের ৮ আগষ্ট ৩ লাখ টাকা দেন মোহরে সুবর্নচর উপজেলা জাহাজমারা গ্রামের বিবি রহিমার সাথে বিয়ে হয় সদর উপজেলার দাদপুর ইউনিয়নের বারাইপুর গ্রামের মমিনুল হকের বড় ছেলে মিজানুল হকের সাথে। কিন্তু পরে জানতে পারে নিহতের স্বামী শারীরিক প্রতিবন্ধী। যেহেতু তার স্বামী রোজগার নাই, এ সুযোগে ভিকটিমের পরিবারের নিকট কয়েক দফা যৌতুক আদায় করে। অসহায় পরিবারটি মেয়ের সুখের কথা চিন্তা করে করে বিভিন্ন ভাবে দারদেনা করে ১ লাখ ২৫ হাজার টাকা দেয়। কিন্তু এতেও শেষ রক্ষা হয়নি, মধ্যযুগীয় কায়দায় দেবর রিপন, তার ভাই সুমন ও ভিকটিমের শুশুড় মমিনুল মেয়েটির উপর নির্যাতন করে। জীবন বাঁচাতে পালিয়ে আসে বাপের বাড়ি, পরে গ্রাম্য টাউদের সহায়তা দেবর রিপন গৃহবধু রহিমাকে তুলে নিয়ে যায়। পরে ঘটনা জানাজানি হলে গত ১২ আগষ্ট যে কোন সময় দেবর রিপন, রিপনের আত্মীয় মিন্টু ও শাশুড়ী হোসনেয়ারা গলা টিপে হত্যা করে গৃহে ঝুলিয়ে রাখে ও নিহতের পরিবারকে খবর দেয় রহিমা আত্মহত্যা করেছে বলে। খবর পেয়ে হতবিহবল ভাই জাহাঙ্গীর আলম সুধারাম থানা মামলা করতে গেলে পুলিশ মামলা না নিয়ে একটি জিডি নেয়। পুলিশের রহস্যজনক ভুমিকার অভিযোগ করে জাহাঙ্গীর আলম বলেন, আমার পিতাকে পুলিশ কপি লিখে টিপসই করে নেয়। পুলিশ কৌশলে নিহতের প্রতিবন্ধী স্বামী মিজানুল হক সোহেলকে গ্রেফতার ও পরে ছেড়ে দেয়। পরে নিরুপায় হয়ে ভিকটিমের বড় ভাই জাহাঙ্গীর আলম নারী ও শিশু নির্যাতন দমন আদালতে হত্যা মামলা দায়ের করেন গত ২৮ আগষ্ট( সুএ নাঃশিঃ ৭৮৭ / ২০১৮ ইং)।
এদিকে নিহত গৃহবধুর দেবর রিপনের ভাড়া করা স্থানীয় ক্রিমিনাল ফয়সাল প্রতিনিয়িত মামলা তুলে নিতে মামলার বাদী ও তার পরিবারের সদস্যদের হুমকি দিচেছ। ফলে দীর্ঘ এক মাস পার হলেও মামলার কোন অগ্রগতি নেই বলে জানান নিহতের ভাই জাহাঙ্গীর আলম।
হত্যা মামলার আসামিরা গ্রেফতার না হওয়ায় গরীব ও নিরীহ ভিকটিম পরিবার চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। গৃহবধু রহিমা হত্যার বিচারের বানী নিরবে কাঁদছে। এদিকে এ ঘটনায় এলাকায় বিরুপ প্রতিক্রিয়ার সৃস্টি হয়েছে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd