May 6, 2018
সেনবাগে কৃষকলীগের ত্রি-বার্ষিক সম্মেলন

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর সেনবাগ উপজোলা কৃষক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় সেনবাগ উপজেলা অডিটোরিয়ামে সেনবাগ উপজেলা কৃষকলীগের সভাপতি মোস্তাফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন- বাংলাদেশ আওয়ামীলীগের কৃষি ও সমবায় সস্পাদক ফরিদুন্নাহার লাইলী। বিশেষ অতিথি ছিলেন- নোয়াখালী-২ সেনবাগ সোনাইমুড়ি আংশিক আসনের এমপি আলহাজ্ব মোরশেদ আলম, কেন্দ্রীয় যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবুল বাশার, বাংলাদেশ অর্থনিতি সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ ব্যাংকের ডিরেক্টর ড. জামাল উদ্দিন আহমেদ এফসিএ,বাংলাদেশ কৃষকলীগের যুগ্ম সাধারন সম্পাদক কৃষিবিদ সমীর চন্দ, নোয়াখালী জেলা কৃষকলীগের উপদেষ্টা ও মেঘনা ব্যাংকের ডিরেক্টর লায়ন জাহাঙ্গীর আলম মানিক, নোায়াখালী জেলা কৃষকলীগের সভাপতি অধ্যাপক এনামুল হক, সাধারন সস্পাদক এ্যাডভোকেট আসলাম খান, সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি আলহাজ্ব জাফর আহম্মদ চৌধুরী, সেনবাগ উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারন সম্পাদক ও পৌরসভার মেয়র আবু জাফর টিপু, বাংলাদেশ কৃষকলীগের সদস্য আলহাজ্ব মোশারফ হোসেন আলমগীর, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির যুব ও ক্রীড়া সদস্য একেএম ফারুক ভূইয়া, আওয়মীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সদস্য এ্যাডভোকেট একেএম জাকির হোসেন জুয়েল, কৃষকলীগ জাতীয় কমিটির সদস্য আবদুল কুদ্দুস শুভ,সেনবাগ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আওয়ামীলীগ নেতা গোলাম কবির,উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক ও আওয়ামীলীগ নেতা আলী আক্তাস রতন, উপজেলা যুবলীগের আহবায়ক আ.স.ম জাকারিয়া আল মামুম,ছাত্রলীগ নেতা মাজেদুল হক তানভির প্রমুখ।
ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় পর্বে কাউন্সিলরদের প্রস্তাব ও সমর্থনের ভিত্তিতে মোস্তাফিজুর রহমানকে সভাপতি, জাকির হোসেন বাবুল ড্রাইভারকে সিনিয়র সহসভাপতি ও শফি উল্লাহকে সাধারণ সম্পাদক এবং ওমর ফারুককে যুগ্ম সম্পাদক করে কমিটি ঘোষনান করা হয়।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com