April 16, 2018
সেনবাগে নানা আয়োজনে বর্ষবরণ

সেনবাগ প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে নানা আয়োজনের মধ্যদিয়ে বাংলা নববর্ষ ১৪২৫ ১লা বৈশাখকে বরণ করেছে সেনবাগ উপজেলা প্রশাসন ও বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সাংস্কৃতিক সংগঠন।
বর্ষবরেণ উপলক্ষে শনিবার(১৪ এপ্রিল) সকাল ৯টার সময় সেনবাগ উপজেলা পরিষদের সামনে থেকে নির্বাহী অফিসার শতরুপা তালুকদার,উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার(ভূমি) রক্তিম চৌধুরী, সেনবাগ পৌরসভার মেয়র আবু জাফর টিপুর নেতৃুত্বে একটি বণার্ঢ্য মঙ্গল শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে পরিষদের সামনে এসে শেষ হয়। এসময় পরিষদের সামনে ১লা বৈশাখকে কেন্দ্র করে বসা মেলার উদ্বোধন করেন উপজেলা পরিষদেৎর চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ। মেলার উদ্বোধন শেষে অতিথিরা মেলার স্টলগুলো গুলো দেখেন। পরে উ্পজেলা প্রশাসনের আয়োজনে রুই-পান্তার আয়োজন করা হয়।
এছাড়াও ১লা বৈশাখকে কেন্দ্র করে বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক ও বায়লাদেশ ব্যাংকের ডিরেক্টর আওয়ামীলীগ নেতা ড. জামাল উদ্দিন আহমেদ এফসিএ তাঁর সেনবাগের শিবপুরস্থ গ্রামের বাড়িতে সর্বস্তরের লোকজনের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং দেশীয় ফল,মিষ্টি এবং পান্তা-রুপচাঁদা দিয়ে তিন হাজারের অধিক লোকজনকে আপ্যায়ন করান।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com