,

সেনবাগে ২ইয়াবা ব্যবসায়ী আটক

01-1

স্টাফ রিপোর্টার: নোয়াখালী সেনবাগ উপজেলায় গতকাল বুধবার সকালে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসানের নেতৃত্বে পুলিশ ও এনএসআই সদস্যদের সহযোগীতায় বিশেষ অভিযান পরিচালনা করে ইয়াবা সহ হাতে নাতে ২মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। আটককৃতরা হলেন সেনবাগ রাস্তার মাথার মহিদীপুর গ্রামের ছায়েদুল হকের ছেলে মো: এনাম হোসেন(৩৬)কে ৪০ পিস এবং একই উপজেলার বাতানিয়া গ্রামের মৃত আবদুল খালেক এর পুত্র মোঃ হারুন(৪৯) ৬০(ষাট) পিস ইয়াবাসহ আটক করা হয়। । আটকৃত মোঃ হারুন স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক মাদক ব্যবসায়ী।
এ ব্যাপারে নোয়াখালী জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন কার্যালয়ের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান আমাদেরকে জানান, মাদকের বিরুদ্ধে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের এ ধরণের বিশেষ অভিযান অব্যাহত থাকবে। যেখানেই মাদক অপরাধের সংবাদ পাওয়া যাবে সেখানেই অভিযান পরিচালনা করা হবে।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd