April 9, 2018
সেনবাগে সচেতনতা মূলক কর্মশালা

সেনবাগ প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগে শিশু ও নারী উন্নয়ন এবং যৌতুক বিরোধী সচেতনা বৃদ্ধিতে দিনব্যাপী জনপ্রতিনিধ,শিক্ষক ও সাংবাদিকদের এক ওরিয়েন্টশন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। নোয়াখালী জেলা তথ্য অফিস কর্তৃক আয়োজিত শিশু ও নারী উন্নয়নে সচেতনতা মূলক যোগাযোগ কার্যক্রম (৫ম পর্যায়ে) শীর্ষক প্রকল্পের জিওবি খাতের অধীন ওরিয়েন্টশন কর্মশলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সেনবাগ উপজেলা নির্বাহী অফিসার শতরূপা তালুকদার, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা( ভারপ্রাপ্ত) ডাক্তার গোলাম আযম, সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ( আরএমও) ডাক্তার রফিকুল ইসলাম,উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান শাহীন আক্তার কানন ও জেলার সিনিয়র তথ্য অফিসার কৃপাময় চাকমা প্রমুখ। এ সময়ে বাল্যবিবাহ সহ শিশুর ও নারীর উন্নয়ন বিষয়ক গুরুত্বপুর্ন আলোচনা করা হয়।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com