April 26, 2018
সোনাগাজীতে শিশু নির্যাতন

ফেনী প্রতিনিধি: ফেনী জেলার সোনাগাজী উপজেলা পরিষদের সামনে ৮বছরের এক শিশুকে নির্মমভাবে নির্যাতন করা হয়। গত সোমবার দুপুর ১২টায় উপজেলা পরিষদের সামনে অবস্থিত করিম গ্যারেজে এই নির্যাতনের ঘটনা ঘটে। জানা যায়, শিশু ছেলেটি করিম গ্যারেজে পূর্ব থেকে কাজ করতো। সেখানে কারণে অকারণে গ্যারেজ মালিক করিম মিয়া শিশুটিকে মারধর করতো। পরে মালিকের নির্যাতন সহ্য না করতে পেরে শিশুটি বাড়িতে পালিয়ে যায়। পরে শিশুর অভাবী মা শিশুটিকে আবার বুঝিয়ে গ্যারেজ মালিকের কাছে রেখে যায়। এর পরপরই শিশুটির উপর ক্ষিপ্ত হয়ে গ্যারেজ মালিক শিশুটিকে বেধড়ক পিটিয়ে ছবিতে দেখানো কায়দায় বেঁধে রাখে। শিশুটির আত্মচিৎকারে আশেপাশে লোক ছুটে আসলেও কেউ মালিকের ভয়ে ছেলেটিকে উদ্ধার করতে পারেনি। প্রত্যক্ষদর্শীরা এই ঘটনায় অভিযুক্ত গ্যারেজ মালিক করিম মিয়ার শাস্তি দাবি করে প্রশাসনের দৃষ্টি আকর্ষণ করছেন।

Spread the love
আরো খবর


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com