,

স্বাধীনতা চিকিৎসা পরিষদ সোনাইমুড়ী শাখা গঠিত

13

নিশান ডেক্স: স্বাধীনতা চিকিৎসা পরিষদ সোনাইমুড়ী শাখা গতকাল বিকালে উপজেলা স্বাস্থ্য কমপেক্স মিলনায়তনে এক আলোচনা সভার মধ্য দিয়ে গঠিত হয়। এতে বিনা প্রতিদ্বন্ধিতায় সভাপতি নির্বাচিত হন মেডিকেল টেকনোলজিষ্ট(এমটি ইপিআই) নুরুল হুদা ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয় আলি রাজ রাসেল(সিএসসিপি) । তার আগে বিভাগীয় আলোচনা সভা অনুষ্ঠিত হয় । এতে প্রধান অতিথির বক্ততা করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডাঃ মাইনুল ইসলাম।
জেলা কমিটির যুগ্ম আহবায়ক রতন চন্দ্র মালাকারের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন অজিত রঞ্জন পাল, সদস্য সচিব কামরুল হাসান , বেগমগঞ্জ এমটি ইপিআই মোঃ ইকবাল।
ডাঃ মাইনুল ইসলাম বলেন , পেশাজীবি সংগঠন পেশাদারিত্ব অধিকার ও বিভাগীয় কল্যাণে কাজ করবেন। জাতির জনকের কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পেশাজীবিদের কল্যাণে নিরলস কাজ করার ফলে প্রশাসনিক উন্নয়ন হচেছ সারাদেশে। এ ধারা অব্যাহত থাকলে জনগণ আরো বেশি টেকসই সেবা পাবেন। আর দেশ এগিয়ে যাবে। তিনি নবাগত নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

Spread the love

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd