,

সংবাদ পাঠিকা থেকে নায়িকা

নিশান ডেক্স: সংবাদ পাঠিকা থেকে নায়িকা হয়ে বেশ আলোচনায় এসেছেন শবনম বুবলি। ঈদুল আজহায় দুই সিনেমা দিয়ে বড়পর্দায় অভিষেক হয় তার। শাকিব খানের সঙ্গে অভিনয় করে খ্যাতি কুড়িয়েছেন এ নবাগতা। পাশাপাশি প্রেম, বিয়ে, বাচ্চার খবরে বিড়ম্বনায় পড়েন।

ফেসবুক স্ট্যাটাসে বৃহস্পতিবার ব্যক্তিগত জীবন তুলে ধরলেন বুবলি। তিনি জানান, প্রেম, বিয়ে বা বাচ্চা— কোনো খবরেরই সত্যতা নেই।

বুবলি লেখেন, ‘প্রিয় সাংবাদিকগণ, আমি প্রেম করিনি, বিয়ে করিনি, বাচ্চা নেই, শাশুড়ি হইনি, নানী হইনি।

প্রেম করছি না, বিয়ে নিয়ে ভাবছি না, বর্তমানে আমি শুধুই আমার চলচ্চিত্র নিয়ে ভাবছি যে কিভাবে দর্শকদের কিছু মানসম্পন্ন কাজ উপহার দেয়া যায়।

ভবিষ্যতে প্রেম করলে, বিয়ে করলে আপনাদের সবার আগে জানাব কারণ মিডিয়ার মানুষও মানুষ তাই তাদেরও ব্যক্তিগত সিদ্ধান্ত নেবার অধিকার আছে।

জানাব এজন্যই বলছি কারণ আপনারা পেশাদারী বিষয়ের পাশাপাশি ব্যক্তিগত বিষয়গুলোও দর্শকদের জানাতে বেশ আগ্রহী।

গত কয়েকদিন ধরে আসলে এক এক করে এত সাংবাদিক আমার চলচ্চিত্রের খবরের পাশাপাশি আমার এই ব্যক্তিগত ব্যাপারগুলো নিয়ে এত এত প্রশ্ন করছেন আর আমিও উত্তর দিতে দিতে ক্লান্ত। যার জন্য এগুলোর উপর একটা স্ট্যাটাস দিয়ে একবারে সবাইকে জানিয়ে দিচ্ছি।

তবে আপনাদের ধন্যবাদ যে আপনারা সঠিক তথ্য জানবার জন্য যোগাযোগ করছেন। আর অনেক সাংবাদিক তো আছে কোনো যোগাযোগ না করেই মশলাদার ভুয়া মিথ্যা নিউজ করছেন।

তাদের কাছে হয়ত বা স্লোগান হচ্ছে “Negative publicity is the best publicity”. না হলে এসব নিয়ে ভুয়া নিউজ করার পেছনে কোন একটা চক্র কাজ করছে। যারা আমার উপর হিংসার বশবর্তী হয়ে এসব করাচ্ছে।

যাই হোক সাংবাদিকদের বলব— ভাল কাজের একটা পরিবেশ নিশ্চিত করার জন্য আপনাদের ভুমিকা অপরিহার্য। তাই সে সুস্থ পরিবেশ নিশ্চিতে শিল্পীদের সহায়তা করতে চেষ্টা করুন। ধন্যবাদ।’

এদিকে সম্প্রতি ‘মা’ চলচ্চিত্রে শাকিবের বিপরীতে চুক্তিবদ্ধ হয়েছেন বুবলি।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd