,

দূর্গাপুরে আবদুল জলিল চেয়াম্যানের উদ্যেগে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ

21270799_1605971702768489_5083343981217033622_n

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার দূর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক এম এ জলিল চৌধুরীর উদ্যেগে সম্প্রতিক কালের বন্যায় ও জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ সামগ্রি বিতরণ করা হয়েছে। শুক্রবার সকালে জলিল চেয়ারম্যানের বাড়ির সামনে এই ত্রান বিতারন করা হয়। ইউপি সাবেক চেয়ারম্যান এম এ জলিলের ব্যক্তিগত উদ্যেগে ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডে অসহায় দু:স্থ, বন্যায় ও জলাবদ্ধতায় ক্ষতিগ্রস্তদের মাঝে ত্রাণ হিসেবে জন প্রতি ৪ কেজি করে আটা বিতরণ করা হয়। এ সময় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
ত্রান পেয়ে এলাকার হত দরিদ্ররা মহা খুশি। কারণ ঈদের মাত্র এক দিন আগে এমন সহযোগীতা দরিদ্রদের অন্তত ঈদের দিনের খাবারের দু:চিন্তা দুর হলো। বন্যার্তদের সাহায্যে এগিয়ে আসতে জলিল চেয়ারম্যান সকলের প্রতি আহবান জানান।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd