,

অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রকাশ করায়:সাংবাদিককে পেটালো আলীগ নেতা

1506743947

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলার জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির সংবাদ প্রকাশ করায় সাংবাদিক রফিকুল ইসলামকে বাড়িতে ডেকে নিয়ে পিটিয়ে আহত করছে চেয়ারম্যান ও তার লোকজন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুরে চেয়ারম্যানের নিজ বাড়িতে ঘটনাটি ঘটেছে। গুরুতর আহত সাংবাদিক স্থানীয় দৈনিক লক্ষ্মীপুর কণ্ঠ পত্রিকার সম্পাদক। এই ঘটনায় স্থানীয় সাংবাদিকদের মাঝে ক্ষোভ ও নিন্দার ঝড় উঠে। শনিবার সকালে হাসপাতালে আহত সাংবাদিক রফিকুল ইসলাম ও স্থানীয় সূত্রে জানা যায়, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী এবং তার ইউনিয়ন পরিষদের বিভিন্ন প্রকল্পের অনিয়ম ও দুর্নীতি নিয়ে স্থানীয় দৈনিক লক্ষ্মীপুর কন্ঠ ও জাতীয় পত্রিকায় একাধিক সংবাদ প্রকাশিত হয়। এই ঘটনার জের ধরে শুক্রবার দুপুরে চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী মোবাইল ফোনে তার বাড়িতে সাংবাদিক রফিককে ডেকে নেয়। এ সময় চেয়ারম্যান ও তার লোকজন সাংবাদিক রফিকুল ইসলামকে পিটিয়ে গুরুতর আহত করে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। এদিকে সম্প্রতি মুক্তিযোদ্ধা নুর মোহাম্মদকে একই কায়দায় তার ইউনিয়ন পরিষদ কার্যালয়ে ডেকে নিয়ে বেদম মারধর করে টয়লেটে আটকিয়ে রাখে আবুল কাশেম চৌধুরী। সাংবাদিক রফিকুল ইসলামের ওপর হামলার ঘটনায় জেলায় কর্মরত সংবাদকর্মীরা তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়ে ঘটনার সাথে জড়িত চেয়ারম্যান ও তার বাহিনীর সন্ত্রাসীদের গ্রেফতারের দাবী জানান। হামলার ঘটনায় সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উত্তর জয়পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরীর সাথে একাধিকবার মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি ফোন রিসিভ করেনি। এ ব্যাপারে পুলিশ সুপার আ স ম মাহাতাব উদ্দিন জানান, অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd