,

উৎসব মূখর পরিবেশে কবিরহাটে মোহনা টিভির ৮ম বর্ষে পদার্পন ও বর্ষপূতি পালন

23316352_1595624657147291_5514735854501944282_n

কবিরহাট প্রতিনিধি: বর্নাঢ্য আয়োজন ও উৎসব মূখর পরিবেশে নোয়াখালীর কবিরহাট উপজেলা মোহান টেলিভিশনের ৮বছর পদার্পন ও বর্ষপূতি পালন করা হয়েছে। শনিবার সকালে কবিরহাট প্রেস ক্লাব মিলনায়তনে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠান উদ্ভোধন করেন কবিরহাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নোয়াখালী জেলা বিএনপির সভাপতি গোলাম হায়দার বি.এ.সি। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ডিজি আইএফএর ডিপুটি ডারেক্টর মোঃ আতাউর রহমান, বিএনপির কার্যনিবাহী সদস্য ফোরকান-ই-আলম, পৌর বিএনপির সভাপতি মোস্তাফিজুর রহমান মঞ্জু, প্রেসক্লাব কোম্পানীগঞ্জের সভাপতি প্রশান্ত সুভাশ চন্দ্র সাধারণ সম্পাদক হাসান ইমাম রাসেল, উপজেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর মাসুদ, বাটইয়া ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সি.কে. ভিশন স্যাটেলাইট এর সভাপতি নুরে আলম বিপ্লব ও সাধারণ সম্পাদক মোঃ রাজু প্রমুখ। আলোচনা সভায় স্বাগত বক্তব রাখেন, মোহনা টিভির কবিরহাট উপজেলা প্রতিনিধি মোহাম্মদ হাসান রবিন। কবিরহাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক এস.এম ফারুক হোসেন এর সভপতিত্বে দৈনিক মানবজমিন এর প্রতিনিধি জহিরুল হক জহির এর সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন, জনপ্রতিনিধি প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক সরকারি বেসরকারি কর্মকর্তা, ব্যবসায়ী, শিক্ষাবিদসহ নানা পোশায় সম্মানিত ব্যক্তিবর্গ। আলোচনা সভা শেষে মোহনা টিভির ৮বছর পদার্পন ও বর্ষ পূর্তিতে ১২ পাউন্ড ওজনের কেক কাটা হয়। পরে বঙ্গবন্ধু চত্ত্বর থেকে একটি র‌্যালী কবিরহাট বাজারের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে প্রেসক্লাবে এসে শেষ হয়।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd