,

কবিরহাটে বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে ৩ লাখ টাকা ছিনতাই, আটক-১

2072,0,0,0,381,256,405,1,3,50,31,0,1,125

কবিরহাট প্রতিনিধি: কবিরহাট উপজেলার ০৩ নং ধানসিঁড়ি ইউনিয়নের পূর্ব নবগ্রামে ছিনতাই করতে গিয়ে আলা উদ্দিন (৩৫) নামের এক বিকাশ ব্যবসায়ীকে কুপিয়ে গুরুতর জখম করেছে ছিনতাই কারি। এঘটনার সাথে জড়িত পুলিশ আবুল হোসেন (২২) নামের এক ছিনতাই কারীকে আটক করেছে কবিরহাট থানা পুলিশ। স্থানীয়রা জানান, ১১ নবেম্বর শনিবার রাত সাড়ে ১০টার দিকে স্থানীয় নিমতলী বাজার থেকে তার ব্যবসা প্রতিষ্ঠান শাবনুর স্টোর এন্ড মা টেলিকম নামক দোকান বন্ধ করে বাড়িতে যাওয়ার পথে আল দামাম জামে মসজিদের কাছে পৌছহলে পিছন থেকে এসে তাকে আক্রমন করে ছিনতাই কারী। পরে হাতা হাতির এক পর্যায়ে ছিনতাই কারীর দারালো অস্ত্রের আগাতে ব্যবসায়ী আলাউদ্দিনের বাম হাতের তিনটি আঙ্গুল কেঁটে মাটিতে ফেলে তার সাথে থাকা নগদ তিন লাখ টাকা ও একটি ট্যাব এবং ২টি মোবাইল নিয়ে যায়। পরে আলাউদ্দিন জীবন বাঁচানোর জন্য চিৎকার দিয়ে দৌড়ে গিয়ে তার বসত বাড়ির উঠানে গিয়ে পড়ে যায়। তার চিৎকার শুনে তার পরিবারের লোকজন ও স্থানীয়রা বেরিয়ে এসে তাকে উদ্ধার করে দ্রুত হাসপাতালে নিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় আলাউদ্দিন তাকে কুপিয়ে জখম করে তার টাকা ও মোবাইল নিয়ে যায় আবুল হোসেন নামের এক ছিনতাই কারীর নাম বলেন উপস্থিত স্থানীয়দের সামনে। পরে স্থানীয়রা আবুল হোসেনকে তার বাড়ি থেকে আটক করে পুলিশে খবর দেন। খবর পেয়ে কবির হাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোঃ হাসান ও ওসি তদন্ত টমাস বড়–য়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছলে আটকৃত আবুল হোসেনকে তাদের হাতে হস্তান্তর করেন স্থানীয়রা। পরে রাতেই কবির হাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোঃ হাসান ও ওসি তদন্ত টমাস বড়–য়া সহ সঙ্গীয় ফোর্স নিয়ে নোয়াখালী জেনারেল হাসপাতালে গিয়ে আহত আলা উদ্দিনের সাথে দেখা করেন এবং ঘটনার বিস্তারিত জবানবন্দি নেন। পরে রবিবার বেলা ১১ ঘটিকার সময় আটক কৃত আবুল হোসেনের তথ্যমতে তাকে সাথে নিয়ে ছিনতাই কৃত টাকার ৬০,০০০/- (ষাঁঠ হাজার) টাকা ও একটি ট্যাব ফোন, ২টি মোবাইল ও একটি চার্জ লাইট এবং ব্যাবহিত অস্ত্র একটি দারালো দা উদ্ধার করেন পাশের একটি পুকুর থেকে। এ ঘটনায় আহতের পালক বাবা ও শুশুর নুরের জামান (৫৮) বাদী হয়ে কবিরহাট থানায় একটি মামলা দায়ের করেন। কবিরহাট থানার মামলা নং ১১/১২-১১-২০১৭ ইং ।
কবির হাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মির্জা মোঃ হাসান ঘটনার সত্যতা শিকার করে জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করে আটক কৃতকে থানা হাজতে নিয়ে আসি এবং হাসপাতালে গিয়ে রাতেই আহতের সাথে দেখা করে তার জবানবন্দি রেকর্ড করি। পরে তার জবানবন্দি অনুযায়ী আটককৃত আসামী আবুল হোসেনকে জিজ্ঞাসা করে তার শিকাররোক্তি মতে ছিনতাই কৃত টাকার টাকার ৬০,০০০/- (ষাঁঠ হাজার) টাকা ও একটি ট্যাব ফোন, ২টি মোবাইল ও একটি চার্জ লাইট এবং ব্যাবহিত অস্ত্র একটি দারালো দা উদ্ধার করেন পাশের একটি পুকুর থেকে আমরা উদ্ধার করি। তিনি আরো জানান, আহত আলাউদ্দিনের অবস্থা আশংখা জনক দেখে তাকে দ্রুত ঢাকায় পাঠানো হয়েছে। এঘটনায় আহতের শশুর বাদী হয়ে একটি মামলা করেছে। উক্ত মামলার তদন্ত মতে ঘটনার সত্যতা যাচাই করে এর সাথে আর কেউ জড়িত আছে কিনা তা আমরা ক্ষতিয়ে দেখব বলে জানান তিনি।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd