,

জয়াগ কেন্দ্র শান্তিপূর্ণ পরিবেশে চলছে জেডিসি পরীক্ষা

23361176_1149014511896685_410237518_n

সোনাইমুড়ী প্রতিনিধি: সোনাইমুড়ী উপজেলাধীন জয়াগ ইউনিয়নের প্রাণকেন্দ্রে অবস্থিত জয়াগ বহুমূখী উচ্ছ বিদ্যালয় কেন্দ্রে( সোনাই-৫) কেন্দ্রে জেডিসি পরীক্ষা অত্যন্ত সুন্দর ও মনোরম পরিবেশে চলছে। এই বছর এই কেন্দ্রে পরীক্ষাথী’র সংখ্যা ৭৮৭ জন। বালক ৩০৮ জন এব; বালিকা ৪৭৯ জন। কেন্দ্র সচিব ও জয়াগ বহুমূখী উচ্ছ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বেলাল হোসেন পাটোয়ারী জানান,  ঢ়বপ এব;  লংপ পরীক্ষা কেন্দ্র হওয়াতে এতদন্চলের শিক্ষাথী’, অভিভাবকবৃন্দ মুগ্ধ। এলাকাবাসীর প্রাণের দাবী এই কেদ্রে এস এস সি পরীক্ষা কেন্দ্রের। বিগত বছর গুলোতে সোনাইমুড়ীতে পরীক্ষা কেন্দ্র হওয়াতে শিক্ষার্থী, অভিভাবকদের ভীষম কষ্ট পোহাতে হয়েছে। ম্যানেজিং কমিটির অন্যতম সদস্য ও বিশিষ্ঠ সমাজসেবক মহিন উদ্দীন ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পাশ্বে’,  যোগাযোগ ব্যবস্থা সম্পূর্ন অনুকূলে এমন একটি পরিবেশে এস এস সি পরীক্ষার কেন্দ্রের অনুমতি প্রদানের জন্য সংশ্লিষ্ঠ কর্তৃপক্ষের সহযোগিতা কামনা করেন। উল্লেখ্য যেম ইতিমধ্যে শিক্ষামন্ত্রনালয়ের দপ্তরে কেন্দ্রের অনুমতির বিষয়ে কাজ চলমান পর্যায়ে। অনুমতি এখন সময়ের অপেক্ষায়।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd