,

কবিরহাটে অগ্নিকান্ডে ১২ দোকান পুড়ে ছাই

agnikando-news3

কবিরহাট প্রতিনিধি: কবিরহাটঃ উপজেলার ধাঁনশালিক ইউনিয়নের ১ নং ওয়ার্ড তাকিয়া বাজারে অগ্নিকান্ডে ১২ টি দোকান পুড়ে ছাই। রবিবার দুপুর পৌনে ৩ টার দিকে এঘটনা ঘটে। অগ্নিকান্ডে প্রায় ২৫ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়। পরে কোম্পানীগঞ্জ ফায়ার সার্ভিস এসে আগুন নিয়ন্ত্রনে আনেন।
স্থানীয়রা জানান, বিদ্যুৎ এর শর্ট সার্কিট হয়ে এ অগ্নিকান্ড ঘটে পরে আগুন দেখে শোর চিৎকারের সাথে লোকজন এসে পানি মারার চেষ্টা করেন। পুড়ে যাওয়া দোকান গুলো হচ্ছে ফাহিম এন্টার প্রাইজ, আল্লার দান হোটেল, রহিমের রিক্সা গ্যারেজ, মাইন উদ্দিনের স্বর্ণকার দোকান সহ ১২ টি দোকানের আনুমানিক ২৫/৩০ লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে যায়। এ ঘটনা শুনে কবিরহাট উপজেলা চেয়ারম্যান কামরুন নাহার শিউলী হেলিকাপ্টার যোগে ঢাকা থেকে এসে ঘটনাস্থল পরিদর্শন করেন ও ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ ১০ হাজার টাকা অর্থ ও ৩ বান করে ডেউটিন বিতরণ করেন সেই সাথে তিনি সবাইকে সরকারী ভাবে আরো অনুদান দেয়ার আস্বাস দিয়ে বলেন আপনাদের বিপদে আমি কখনো ঘরে থাকতে পারিনাই আর পারবোওনা আজ সকালে চিকিৎসার জন্য ভারতে যাওয়ার কথা ছিলো আমার কিন্তু আপনাদের বাজারে অগ্নি কান্ডের কথা শুনে প্লাইট বাতিল করে হেলিকাপ্টার যোগে আপনাদের দেখতে ছুটে আসলাম। আপনারা আমার জন্য দোয়া করবেন যাতে আমি আপনাদের পাশ্বে সব সময় থাকতে পারি। পরে তিনি উপজেলার চাপ্রাশীরহাট ইউনিয়নের রামেশ্বরপুর গ্রামে এস এস সি পরিক্ষার্থী শাকিল বিদ্যুৎ স্পর্শে মৃত্যুতে তার পরিবারের লোকজনের সাথে দেখা করে তার পরিবাররের লোকদের শান্তনা দেন সেই সাথে তিনি নিহতের আতœার মাগফেরাত কামনায় মিলাদ ও দোয়া করানোর জন্য নগদ ১০ হাজার টাকা প্রদান করেন। উক্ত ঘটনাস্থল পরিদর্শনকালে উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের যুগ্ন সম্পাদক আঃ মোমিন বিএসসি, ধানশালিক ইউপি চেয়ারম্যান ইয়াকুব নবী, কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোঃ হাসান, সহ স্থানীয় রাজনৈতিক নের্তৃবৃন্দ ।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd