,

সোনাইমুড়ী “ইষ্টার্ণ কলেজের” ভিত্তি প্রস্তর স্থাপন

untitfdfled-1

সোনাইমুড়ী প্রতিনিধি: নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার প্রাণকেন্দ্র বীরশ্রেষ্ঠ রুহুল আমিন সড়কের পার্শ্বে এতদো অঞ্চলে শিক্ষার বিকাশ ও মান উন্নয়নের লক্ষে এলাকার এক ঝাঁক সৃজনশীল উদ্যোক্তা ও শিক্ষানুরাগী উপজেলার অভিভাবক ও ছাত্র-ছাত্রীদের চাহিদার কথা চিন্তা করে শিক্ষা প্রসারের লক্ষে প্রতিষ্ঠা করতে চলছেন সোনাইমুড়ী ইষ্টার্ণ কলেজ। এরই ধারাবাহিকতায় সোমবার সকাল ১১টায় কলেজ আঙ্গিনায় বিশেষ দোয়া ও মুনাজাতের মাধ্যমে ভবনের ভিত্তি প্রস্তরের আনুষ্ঠানিক কার্যক্রম শুরু করা হয়। সরকারের অনুমোদন সাপেক্ষে ভর্তি ও অন্যান্য কার্যক্রম অব্যাহত থাকবে। সোনাইমুড়ী কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম মাওলানা আনোয়ার হোসেনের পরিচালনায় দোয়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলেজের উদ্যাক্তাবৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd