,

নোয়াখালীর শ্রেষ্ঠ প্রধান শিক্ষক মো: সফি উদ্দিন

4

স্টাফ রিপোর্টার: নোয়াখালীর শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছেন বেগমগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান লক্ষ্মীনারায়নপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: সফি উদ্দিন।
জেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্রে জানা যায়, ২০১৮ সালের জাতীয় শিক্ষা সপ্তাহ উদযাপন কমিটি মো: সফি উদ্দিনকে জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত করে। জেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হওয়ায় মো: সফি উদ্দিন জেলা প্রশাসক মাহবুব আলম তালুকদার, বেগমগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফরিদা খানম, বিদ্যালয় পরিচালনা পর্ষদ, শিক্ষক-শিক্ষিকা, ছাত্র-ছাত্রী, অভিভাবকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। তিনি লক্ষ্মীনারায়নপুর উচ্চ বিদ্যালয়ে যোগদানের পর থেকে বিদ্যালয়ের অবকাঠামোগত উন্নয়ন থেকে শুরু করে শিক্ষা সংশ্লিষ্ঠ বিষয়ে ব্যাপক উন্নতি করেন। ২০১৬ সালে মো: সফি উদ্দিন বেগমগঞ্জ উপজেলার শ্রেষ্ঠ প্রধান শিক্ষক নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে তিনি বিভাগীয় প্রর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত হওয়ার ক্ষেত্রে এগিয়ে রয়েছেন। তিনি সকলের দোয়া প্রার্থী।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd