,

কোম্পানীগঞ্জে চেয়ারম্যান বাহিনীর হামলা

কোম্পানীগঞ্জ প্রতিনিধি: নোয়াখালীর কোম্পানীগঞ্জে চেয়ারম্যান বাহিনীর ক্যাডার কর্তৃক ২ যুবকের উপর হামলার ঘটনায় ফের মামলা বাজির চেষ্টার অভিযোগ উঠেছে। ১১ ফেব্রুয়ারী দুপুর ১টায় উপজেলার চরএলাহী ইউপির ৮নং ওয়ার্ডের গাংচিল কিল্লার বাজার আওয়ামীলীগ অফিসে এ হামলার ঘটনা ঘটে। হামলায় গুরুত্বর আহত, চরএলাহী ইউপির ৮নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আবদুল করিম (৩৫) ও মো.মনির (২০)’র অভিযোগ সূত্রে জানা যায়, পূর্বশক্রতার জের ধরে চেয়ারম্যান আবদুর রাজ্জাক’র নির্দেশে পূর্ব পরিকল্পিত ভাবে তাদের উপর হামলা করা হয়। হামলার শিকার, মো.মনির অভিযোগ করেন আমি মোজাম্মেল মেম্বার কে সমর্থন করার কারণে আমার উপর হামলা করে চেয়ারম্যানের লোকজন।
আহতদের অভিযোগ সূত্রে জানা যায়, হামলাকারী চরএলাহী ৮নং ওয়ার্ডের বেলাল (২৫), আদর্শ কলোনীর মন্নান (২৫), রুবেল (২২), দধি ব্যবসায়ী রুহুল আমিনের ছেলে সেলিম (৩৫), চাইনিজ কুড়াল,পাইপগান,কিরিচ,রডসহ অস্ত্রসস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালায়। হামলার শিকার আবদুল করিম অভিযোগ করেন,হামলাকারীরা এ সময় তার ব্যবহৃত একটি স্যামসাং মোবাইল ফোন ও নগদ ত্রিশ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায়।
নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক সূত্রে জানা যায়, হামলা পরবর্তি হামলার শিকার ২ যুবককে কোম্পানীগঞ্জ থানার পুলিশের হাতে ২টি চোরা ও একটি সিগন্যাল লাইট দিয়ে জলদস্যু সাজিয়ে পুলিশে সোর্পদ করে চেয়ারম্যান আবদুর রাজ্জাক ও তার ভাই।
ঘটনাটি স্থানীয় জনগণ বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জাকে অবহিত করলে ভেস্তে চেয়ারম্যান রাজ্জাক ও তার ভাইয়ের চক্রান্ত। কারণ মেয়র অবহিত হলে,টনকনড়ে স্থানীয় পুলিশ প্রশাসনেরও। বর্তমানে হামলায় আহত আবদুল করিম পিঠে,হাতেও দুই হাঁটুতে গুরুত্বর জখম নিয়ে পুলিশি নিরাপত্তায় কোম্পানীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিসাধীন আছে। অন্যদিকে,আহত মো.মনির কোম্পানীগঞ্জ পুলিশের নিরাপত্তা হেফাজতে আছে। সেও পিঠেও হাতে আঘাত পায়।
এ বিষয়ে চরএলাহী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান,আবদুল করিম একজন ভূমি দখলদার এবং যুবলীগের কোন দলীয় পদ পদবীতে নেই।। তারা অস্ত্রেসস্ত্রে সজ্জিত হয়ে ভূমি দখল করতে গেলে হামলা পাল্টা হামলা হয়। এ সময় চেয়ারম্যান আরো বলেন,এ ঘটনায় আমি এবং আমার লোকজন জড়িত নয়।
এ বিষয়ে কোম্পানীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো.আসাদুজ্জামান’র মুঠোফোনে যোগাযোগ করলে তিনি জানান, এ বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd