,

সেনবাগে শাহীন হত্যাকারীদের ফাঁসির দাবীতে মানববন্ধন

4

সেনবাগ প্রতিনিধি: নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের পূর্ব আহম্মদপুর গ্রামের স্কুলছাত্র আবু শাকের প্রকাশ শাহীন হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবীতে মানববন্ধন এবং বিক্ষোভ মিছিল করেছে তার সহপাটি হাজী মোকসুদুর রহমান উচ্চ বিদ্যালয়ের ছাত্রছাত্রী,শিক্ষক ও এলাকাবাসী। রোববার বেলা সাড়ে ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত বিদ্যালয় সংলগ্ন স্থানীয় দিলদার মার্কেটে প্রায় এক কিলোমিটার দীর্ঘ ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়। ওই মানববন্ধনে একাত্বতা ঘোষনা করে অংশ গ্রহন করেন স্থানীয় মইজদীপুর দিলদার মার্কেট মডেল একাডেমী, মইজদীপুর দাখিল মাদরাসা, মইজদীপুর হাফেজিয়া মাদরাসার ছাত্রছাত্রী ও শিক্ষকসহ আওয়ামীলীগ বিএনপিসহ বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতাকর্মীরা।মানববন্ধনে শাকের হত্যা কান্ডের সঙ্গে জড়িত সকলকে গ্রেফতার ও ফাঁসির দাবী জানানো হয়। এসময় বক্তব্য রাখেন-হত্যা কান্ডের শিকার শাকেরের পিতা মোরশেদ আলম, হাজী মোকসুদুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ.কে.এমশহীদৃুল আনোয়ার কামরুল, বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য মোতাহার হোসেন মামুন, আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা সোলেমান বাহার, বিশিষ্ঠ্য সমাজসেবক আজাদ হোসেন, এসময় উপস্থিত ছিলেন-মোহাম্মদপুর রামেন্দ্র মডেল উচ্চ বিদ্যালয়ের সভাপতি সাইদুজ্জামান স্বপন,সদস্য জামাল উদ্দিন,ইতালী প্রবাসী জাহিদ হোসেন,যুবলীগ নেতা দিদারুল আলম,আনোয়ার হোসেন,ছাত্রলীগ নেতা ফিরোজ আলম রিগান প্রমুখ। আধাঘন্টা ব্যাপী ওই মানববন্ধন শেষে শতশত ছাত্রছাত্রী,শিক্ষক ও এলাকাবাসী বিক্ষোভ মিছিল সহকারে শাহীনের কবরস্থানে গিয়ে তার আত্বার শান্তি কামনা করে জিয়ারত করে বিশেষ দোয়ায় অংশ গ্রহন করেন।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।
বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com
Developed By: Trust soft bd