May 11, 2018
কন্ঠশিল্পী নির্ঝর-এস এম সোহেল ভাসালেন `মন পবনের নাও’এ

নিশান রিপোর্ট: এবার জনপ্রিয় ও সুকন্ঠী গায়িকা নির্ঝর ও উদিয়মান শিল্পী এস এম সোহেল সুরের সাগরে ভাসলেন রোমান্টিক গান “মন পবনের নাও” গানের মাধ্যমে।চমৎকার গানটির কথা সুর ও সঙ্গীত আয়োজনে ছিলেন তরুণ সঙ্গীত পরিচালক শামীম মাহমুদ। বুধবার সন্ধায় স্বনামধণ্য অডিও,ভিডিও প্রতিষ্ঠান “সিডি চয়েজ মিউজিক” প্রধান কার্যালয়ে অনাড়ম্বর প্রকাশনা উৎসবের মাধ্যমে প্রতিষ্ঠাটির নিজস্ব ইউটিউব চ্যানেলে লিরিক্যাল ভিডিও আকারে প্রকাশিত হয় মিষ্টি প্রেমের এই গানটি। আসছে ঈদে মিউজিক ভিডিও আকারে গানটি বাজারে আসবে এমনটাই জানিয়েছে সিডি চয়েজ মিউজিক কর্ণধার এমদাদ সুমন। গানটির প্রসঙ্গে এমদাদ সুমন বলেন,নির্ঝর বাংলাদেশের সঙ্গীতের এক মিষ্টি কন্ঠী গায়িকা,এর আগে ও আমি নির্ঝরকে নিয়ে গান করেছি। উদীয়মান শিল্পী এস এম সোহেল ও গানটি দারুণ গেয়েছে,এককথায় দুজনের গায়কীতে বেশ কম্বিনেশন ছিলো।গানটি খুবই চমৎকার আশা করছি গানটি দর্শক শ্রোতা খুব ভালো ভাবেই গ্রহণ করবে। গানটির প্রসঙ্গে সঙ্গীত পরিচালক শামীম মাহমুদ বলেন,গানটি আমার লেখা গান গুলোর মধ্যে আমার পছন্দের তালিকার একটি গান,নির্ঝর ও সোহেল গানটি খুব ভালো গেয়েছে,চমৎকার গানটিতে আমার ও সর্বোচ্ছ দেওয়ার চেষ্টা ছিল,বাকিটা দর্শক শ্রোতার উপর ছেড়ে দিলাম,আশা করছি গানটি বেশ প্রশংসা কুড়াবে। গানটির প্রসঙ্গে সঙ্গীত শিল্পী এস এম সোহেল বলেন,মন পবনের নাও একটি মিষ্টি প্রেমের রোমান্টিক গান,আমার করা অন্যান্য গানের চাইতে এই গানটির প্রতি রয়েছে আমার বেশ দরদ ও আন্তরিকতা।কারন গানটি বেশ সময় নিয়ে করা হয়েছে,এছাড়া নির্ঝর আপুর সাথে ও এটি আমার প্রথম গাওয়া গান,সব মিলিয়ে গানটি আমার খুব প্রিয় একটি গান,বাকিটা দর্শক শ্রোতার ভালোবাসার অপেক্ষায় থাকলাম।সবার দোয়া ও ভালোবাসায় টিকে থাকবে বাংলা গান।

Spread the love


প্রতিষ্ঠাতা: মরহুম কাজী মো: রফিক উল্যাহ, সম্পাদক: ইয়াকুব নবী ইমন, প্রকাশক: কাজী নাজমুন নাহার। সম্পাদক কর্তৃক জননী অফসেট প্রেস, ছিদ্দিক প্লাজা, করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী থেকে মূদ্রিত।

বার্তা, সম্পাদকীয় ও বানিজ্যিক কার্যালয়: ছিদ্দিক প্লাজা(৩য় তলা উত্তর পাশ), করিমপুর রোড, চৌমুহনী, নোয়াখালী। মোবাইল: সম্পাদক-০১৭১২৫৯৩২৫৪, ০১৮১২৩৩১৮০৬, ইমেইল-:: jatiyanishan@gmail.com, Emonpress@gmail.com