সড়ক দূর্ঘটনায় নিহত সেনা সদস্য ফয়েজের গ্রামের বাড়িতে শোকের মাতম

প্রতিনিধি: নোয়াখালীর সুবর্নচরে সড়ক দূর্ঘটনায় নিহত সেনা সদস্য ফয়েজ আহাম্মদের(৩৮) গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম। ফয়েজের মৃত্যু খবর শুনে মাসহ পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়েন। তাদের সান্তনা দেওয়ার ভাষা পাচ্ছেনা প্রতিবেশিরাও।
নিহত সেনা সদস্য ফয়েজ আহাম্মদের বন্ধু এরশাদ আলী জানান, হাতিয়া উপজেলার উপজেলার চরকিং ইউনিয়নের দক্ষিণ চরঈশ্বর রায় গ্রামের ধনুমিয়ার বাজারের উত্তর পাশে ওমর মুন্সির বাড়ির মরহুম আজাহার উদ্দিন (মশু মিয়ার) ছোট ছেলে। তিনি ১৯৯৯ সালে বাংলাদেশ সেনাবাহিনীতে সৈনিক হিসেবে যোগদান করেন। তারা চার ভাই পাঁচ বোন, ভাইদের মধ্যে তিনি সবার ছোট এবং ভাই বোনদের মধ্যে তিনি ছয় । তার স্ত্রী ও ৫ বছর বয়সের মেয়ে এবং ২ বছর বয়সের মেয়ে রয়েছে। ফয়েজ ২১ ইঞ্জিনিয়ারিং ব্যাটেলিয়ন সিলেটের সৈনিক হিসেবে কর্মরত ছিলো।
এদিকে শুক্রবার সেনা বাহিনীর আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তরের (আইএসপিআর) সহকারী পরিচালক রেজাউল করিম সেনা বাহিনীর গাড়ি দূর্ঘটনায় পতিত হওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে কুমিল্লা সেনানিবাস থেকে থেকে সেনা সদস্যদের নিয়ে একটি গাড়ি বহর হাতিয়ার স্বর্নদ্বীপ যাচ্ছিল। পথে সুবর্ণচরের তোতার বাজারের দক্ষিণে সেনাবাহীর অন্য একটি গাড়িকে ওভারকেট করার সময় গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এ সময় আহত ১১ জনকে সুবর্নচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সৈনিক মামুন ও ফয়েজকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। পরে ফিরোজ নামে আরো এক সৈনিকের মৃত্যু হয়। নিহতরা সবাই ২১ ইঞ্জিনিয়ারিং ব্যাটেলিয়ন সিলেটের সৈনিক।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *