লক্ষীপুরের কমলনগরে আলোচনায় ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওঃ আব্দুল্লাহ আল ইসরাফিল দাদু ভাই

কমলনগর প্রতিনিধি: আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে লক্ষীপুরের কমলনগরের প্রিয় মুখ বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য ও বাংলাদেশ আওয়ামী ওলামালীগের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মাওঃ আব্দুল্লাহ আল ইসরাফিল (দাদু ভাই) আলোচনায় রয়েছেন। তিনি একঝাঁক নিবেদিত কর্মী ও সমাজের বিজ্ঞ জনদের সাথে নিয়ে এলাকায় গণসংযোগ করে যাচ্ছেন। বিগত দিনের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কারণে তিনি গণমানুষের প্রিয় নেতা হিসেবে অন্যান্য প্রার্থীদের ছেয়ে এগিয়ে রয়েছেন। উন্নয়নের কর্মকান্ড নিয়ে ছুটে বেড়াচ্ছেন শহর থেকে মফস্বল গ্রামাঞ্চলে। দাঁড়াচ্ছেন মানুষের পাশে, দলের ক্লান্তিলগ্ন থেকে নিজ অঞ্চলে দলের সকল আন্দোলন সংগ্রামে অগ্রনী ভুমিকা পালন করেছেন। প্রত্যান্ত জনপদ থেকে জাতীয় রাজনীতিতে ভুমিকা ছিলো সকলের চোখে পড়ার মত, পাশাপাশি কমলনগরের সাধারন জনগন ও আলেম ওলামা, মসজিদ মাদরাসাসহ বিভিন্ন ভাবে জনগনের উপকারে নিজেকে নিয়োজিত রেখেছিলো, যার কারনে বৃহত্তম নোয়াখালীর প্রাচীণতম প্রতিষ্ঠান জামিয়া ইসলামিয়া কলাকোপা মাদরাসাসহ কমলনগরের উল্লেখযোগ্য কয়েকটি সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের সভাপতির দায়ীত্ব পালন করছেন। তিনি অসংখ্য মসজিদ-মাদরাসায় সরকারি বেসরকারি মাধ্যমে লক্ষ লক্ষ টাকা অনুদান দান প্রদান করেন, ৩৬টি গভির নলকুপ নিজস্ব তত্ববধানে সংগ্রহ করে মানুষের মাঝে বিতরণ করেন, প্রায় ১০০ জনকে সরকারি প্রজেক্টে ইসলামিক ফাউন্ডেশনে চাকুরি প্রদান করেন, ১০০টি মসজিদে প্রথম অবস্থায় ৫০টিতে অজু খানা-পানির কল ট্যাংকি মোটরসহ প্রায় ৯০হাজার থেকে একলক্ষ পঞ্চাশ হাজার টাকা তুরস্কের একটি সহোযোগিতা বাস্তবায়নের পথে রয়েছে, দাদা ভাইয়ের সহযোগীতায় তুরস্ক কর্তৃক ৬৫লক্ষ টাকা ব্যায়ে একটি দৃষ্টি নন্দন মসজিদ কমলনগরে নির্মানের পরিকল্পনা বাস্তবায়নের পথে।
কমলনগরের আওয়ামীলীগের একাধিক সিনিয়র নেতা জানান, নির্বাচিত জনপ্রতিনিধি না হয়েও মাওঃ আব্দুল্লাহ আল ইসরাফিল যে ভাবে এলাকায় উন্নয়নমূলক কাজ করেছেন সেই হিসেবে জনগন তাকে প্রতিদান দিতে চায়। দলের নীতিনির্ধারনী মহল যদি ইসরাফিলকে সমর্থন দেয় তাহলে তিনি বিপুল ভোটে জয়ী হবেন বলেও মনে করেন তৃণমূলের নেতাকর্মীরা।
এক সাক্ষাতকারে কমলনগর উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাওঃ আব্দুল্লাহ আল ইসরাফিল (দাদু ভাই) বলেন, আমি শুধু নির্বাচন এলেই জনগণের পাশে থাকি এরকম নয় সব সময় জনগনের পাশে থাকার অঙ্গিকার করছি। তিনি আরো বলেন নেতৃবৃন্দ আমার রাজনৈতিক কর্মতৎপরতা ও সামাজিক কার্যক্রমের প্রতি দৃষ্টি দিয়ে আমাকে দলীয় ভাবে দিলে জনগনের পাশে থেকে এই উপজেলাকে একটি দুর্নীতি মুক্ত উন্নয়ন মুখী উপজেলা গঠনের চেষ্টা করবো।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *