নোয়াখালীর ৬ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী চূড়ান্ত

প্রতিনিধি: নির্বাচন যতই ঘনিয়ে আসছে নোয়াখালীর রাজনীতি ততই উত্তপ্ত হচ্ছে। বড় দলগুলোর পাশাপাশি ছোট দলগুলোও নির্বাচনী তৎপরতা শুরু করেছে। সভা, সমাবেশ, সেমিনার, কর্র্মীসভাসহ বিভিন্ন কর্মসূচী দিয়ে নেতাকর্মীদের নির্বাচনমুখি ও চাঙ্গা রাখার চেষ্টা করছে। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নোয়াখালীর ৬টি আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশে চুড়ান্ত করা হয়েছে। দলটির আমীর পীর সাহেব চরমোনাই সংসদ সদস্য প্রার্থী নাম ঘোষণা করেন। সোমবার সন্ধায় বিষয়টি নিশ্চিত করেন ইসলামী আন্দোলন বাংলাদেশের নোয়াখালী জেলা শাখার মিডিয়া সমন্বয়কারী আবদুল মুকিত।
সংসদ নির্বাচনে প্রার্থীরা হলেন- নোয়াখালী-১ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও বাংলাদেশ সুপ্রীমকোর্টের সিনিয়র আইনজীবি এ.কে.এম এরফান খান। নোয়াখালী-২ আসনে বিশিষ্ট ব্যবসায়ী ও শ্রমিকনেতা মাওলানা খলিলুর রহমান। নোয়াখালী-৩ আসনে ইসলামী আন্দোলন নোয়াখালী জেলা সভাপতি হাফেজ মাও. নজীর আহমাদ। নোয়াখালী-৪ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ নির্বাহী সদস্য¡ আবদুল হান্নান। নোয়াখালী-৫ আসনে ইসলামী আন্দোলন বাংলাদেশ কবিরহাট উপজেলার সাংগঠনিক সম্পাদক মাওলানা আবু নাছের। নোয়াখালী-৬ আসনে ইসলামী আন্দোলন ভাটারা থানার সভাপতি আল্লামা শফি উল্লা মুস্তফা প্রমুখ।
উল্লেখ্য, সম্প্রতি স্থানীয় ও সিটি নির্বাচনে ভোটের মাঠে চমক সৃষ্টি করে ইসলামী আন্দোলন। তারই ধারাবাহিকতায় আসন্ন নির্বাচনে নোয়াখালীর এই আসনগুলোতে নিজেদের অবস্থান জানিয়ে দিতে চায় দলটি। দলের হাইকমান্ড থেকে প্রার্থী ঘোষণার পর নির্বাচনী এলাকায় প্রচারনার কাজ চালিয়ে যাচ্ছেন প্রার্থীদের দলীয় এবং সহযোগী সংগঠনের নেতা, কর্মীরা। বৃহৎ দুটি দলের পাশাপাশি একক ভাবে নির্বাচনে অংশগ্রহনের সকল প্রকার প্রস্তুতি ইতিমধ্যে তারা সম্পূর্ণ করেছে দলটি।

Share Button

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *